শিরোনাম
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০২০ ১৩:৪১

রিকশাওয়ালার ছেলেকে লন্ডনের ব্যালে স্কুলে যেতে আর্থিক সাহায্য হৃতিকের

অনলাইন ডেস্ক

রিকশাওয়ালার ছেলেকে লন্ডনের ব্যালে স্কুলে যেতে আর্থিক সাহায্য হৃতিকের

অর্থ দিয়ে আনন্দ কিনে ফেলা যায় হয়তো, শখ-আহ্লাদও মেটানো যায়। কিন্তু যদি অন্য কারও স্বপ্ন পূরণের জন্য অর্থ ব্যয় করা যায়, তাতে মেলে অন্যরকম এক মানসিক শান্তি। আর সেই কাজটাই করলেন হৃতিক রোশন। নয়াদিল্লির এক রিকশাচালকের ছেলে কামাল সিংহের হাতে মোটা অঙ্কের টাকা তুলে দিলেন তিনি। কামালের দীর্ঘদিনের স্বপ্ন ছিল লন্ডনে গিয়ে সেখানকার স্কুলে ব্যালে নাচ শিখবেন। হৃতিকের দেওয়া অর্থ তার স্বপ্নপূরণে সহায়ক হবে।

বছর কুড়ি বয়সের তরুণ কামাল সিং সুযোগ পেয়ে যান লন্ডনের এক প্রেস্টিজিয়াস ব্যালে অ্যাকাডেমিতে। এক বছর টানা এক প্রশিক্ষণ শিবিরে নাচ শেখার বিরল সুযোগ সামনে। কিন্তু অর্থের অভাব বাড়িতে। কেমন করে স্বপ্ন সত্যি হবে! অর্থ সংগ্রহের জন্য অনলাইনে একটি ডোনেশন পেজও খুলে ফেলেন তিনি। আর এটা কোনওভাবে জানতে পেরেই সাহায্যের জন্য এগিয়ে আসেন হৃতিক। কামাল বলেন, হৃতিক নিজে নাচে পারদর্শী। তিনি বিশ্বের নামজাদা ডান্স অ্যাকাডেমিগুলোর খোঁজ রাখেন। আমি এমন একটা বিরল সুযোগ পেয়েছি কিন্তু অর্থের অভাবে কেমন করে যাব, এটা সংবাদমাধ্যমে জানতে পেরেই হৃতিক সাহায্য করতে এগিয়ে আসেন।

প্রসঙ্গত, নাচের ব্যাপারে নিজের উৎসাহের কারণেই বরাবর ডান্সারদের পাশে থাকার চেষ্টা করেছেন হৃতিক। সাম্প্রতিক কালে কোভিড অতিমারির সময়ে ফিল্মের কাজ বন্ধ থাকায় বেকার হয়ে বসে ছিলেন ব্যাকগ্রাউন্ড ডান্সাররা। সেটা জানতে পেরে তাদের সাহায্যের জন্য এগিয়ে আসেন হৃতিক।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর