২৫ জানুয়ারি, ২০২১ ১৪:০৩

বিমানে চট্টগ্রামে এসে সড়কের গুণগান রিয়াজের মুখে!

অনলাইন প্রতিবেদক

বিমানে চট্টগ্রামে এসে সড়কের গুণগান রিয়াজের মুখে!

ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে পুরো রাস্তাটাই ইউরোপের রাস্তা বলে মনে হয়েছে চিত্রনায়ক রিয়াজের কাছে। সরকারের উন্নয়নের প্রশংসায় পঞ্চমুখ হয়ে এভাবেই গণমাধ্যমে বলছিলেন রিয়াজ। গতকাল রবিবার নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়ে বক্তব্য দেন রিয়াজ। কিন্তু তার এ বক্তব্য মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভাইরালটি হয় অনেকটা নেতিবাচকভাবে। কারণ সকালবেলা তিনি ঢাকা থেকে বিমানযোগে অন্যান্য তারকার সঙ্গে চট্টগ্রামে পৌঁছান। সবার প্রশ্ন, তিনি তো বিমান দিয়ে এলেন। তাহলে ঢাকা থেকে চট্টগ্রামে আসার পথে সড়কের উন্নয়ন দেখলেন কীভাবে? নাকি রিয়াজ বুঝাতে চেয়েছেন বিমান থেকে নামার পর বিমানবন্দর থেকে চট্টগ্রাম শহরে প্রবেশ পর্যন্ত সেই পথটুকু? বক্তব্যটি পুরোপুরি পরিষ্কার না হওয়ায় সমালোচনার তীরে ক্ষতবিক্ষত হচ্ছেন রিয়াজ।   

মূলত, রবিবার বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সাংবাদিকদের রিয়াজ বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রামবাসীর জন্য দুই হাত উজাড় করে দিয়েছেন। যার প্রমাণ আমরা দেখেছি আসার পথে। চট্টগ্রামে যে রাস্তা দিয়ে এসেছি, তা বাংলাদেশের রাস্তা মনে হয়নি। মনে হয়েছে ইউরোপ-আমেরিকার রাস্তা।

নৌকার প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় অংশ নেন অপু বিশ্বাস, তারিন, মাহিয়া মাহি, সাইমন সাদিক, তানভীন সুইটি, অরুণা বিশ্বাস, বিজরী বরকতুল্লাহসহ এক ঝাঁক তারকা। গতকাল রবিবার সকালে বিমানযোগে চট্টগ্রাম পৌঁছান তারা। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর