শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:০৪
প্রিন্ট করুন printer

৪ কোটি ছাড়াল পরীমণি ও সিয়ামের ‘তুই কি আমার হবি রে’

অনলাইন প্রতিবেদক

৪ কোটি ছাড়াল পরীমণি ও সিয়ামের ‘তুই কি আমার হবি রে’

দেশের প্রেক্ষাগৃহে টানা দুই মাস ধরে চলছে জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী পরীমণি ও চিত্রনায়ক সিয়াম আহমেদ জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। গেল বছরের ১১ ডিসেম্বর মুক্তি পাওয়া সিনেমাটি ৮ম সপ্তাহে এসেও ঢাকা ও এর বাইরের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে দর্শক টানছে। এরইমধ্যে ছবিটির ‘তুই কি আমার হবি রে’ শিরোনামের গানটি দেখা হয়েছে চার কোটিরও বেশি বার। 

গত বছরের ৫ ডিসেম্বর অনলাইনে প্রকাশিত হয় এই গান। চলচ্চিত্রটির সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি দর্শকেরা দেখেছেন তিন কোটি ১০ লাখেরও বেশি বার। এছাড়া পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে প্রায় এক কোটির কাছাকাছি (৯১ লাখেরও বেশি)।

গীতিকবি কবির বকুলের লেখা, সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। নৃত্য পরিচালনায় ছিলেন সুমন রহমান, চিত্রগ্রহণে খায়ের খন্দকার এবং সম্পাদনায় ইকবাল কবীর।
‘বিশ্বসুন্দরী’ সিনেমা সূত্র জানিয়েছে, পাঁচ দিন লেগেছে গানটি ধারণ করতে। এর দৃশ্য ধারণ করা হয় বান্দরবানের নীলগিরিসহ কক্সবাজার ও ঢাকায়।

এদিকে, মুক্তির ৮ম সপ্তাহে এসেও ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার শাখা), ব্লকবাস্টার সিনেমাস, সেনা অডিটোরিয়াম, বিজিবি (ঢাকা) ও চট্টগ্রামে সিলভার স্ক্রিনে চলছে ‘বিশ্বসুন্দরী’। শুরু থেকেই আলোচনায় থাকা এই সিনেমাটি চয়নিকার চৌধুরীর প্রথম নির্মাণ। এতে লাস্যময়ী নায়িকা পরীমণি-সিয়াম জুটির রসায়ন, শ্রুতিমধুর গান, ছবির গল্প ও নির্মাণ শৈলী- সব মিলিয়ে ‘বিশ্বসুন্দরী’ নিয়ে এখনো দর্শকদের আগ্রহ দেখা যাচ্ছে।

শোনা যাচ্ছে, গত বছরের মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে অন্যতম ব্যবসা সফল ছবি এটি। আবার কেউ কেউ বলছেন ব্যবসার দিক দিয়ে অন্যতম নয়, শীর্ষ ব্যবসা সফল ছবি ‘বিশ্বসুন্দরী’। চলচ্চিত্র প্রদর্শক সমিতি, হল মালিক, প্রযোজক আর ডিস্ট্রিবিউটরদের সঙ্গে কথা বলে জানা গেছে অন্যান্য ছবির তুলনায় ‘বিশ্বসুন্দরী’ ভালো চলছে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরো অনেকে। ছবির কাহিনি চিত্রনাট্য ও সংলাপ রুম্মান রশীদ খানের। ছবিটি মুক্তির প্রথম দিন থেকেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। গত ১১ ডিসেম্বর মুক্তি পাওয়া ছবিটি দেখে সবাই তৃপ্তির ঢেঁকুর তুলছে। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য