শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৪৫
প্রিন্ট করুন printer

প্রাণ ফ্রুটোর ইউটিউবে ভালবাসার সেরা পাঁচ গল্প

অনলাইন ডেস্ক

প্রাণ ফ্রুটোর ইউটিউবে ভালবাসার সেরা পাঁচ গল্প

ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস সিজন-৬’ এর সেরা পাঁচটি ভালাবাসার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। আগ্রহীদের পাঠানো ৮ হাজারের বেশি গল্প থেকে বাঁছাই করে সেরা ৫টি ভালবাসার গল্প নিয়ে এবারের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করা হয়েছে। শনিবার রাতে চলচ্চিত্রগুলো প্রাণ ফ্রুটো’র ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হয়।

প্রাণ-আরএফএল গ্রুপের প্রযোজনা প্রতিষ্ঠান ‘পিআর প্রোডাকশন’ প্রায় ৮ মিনিটের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো নির্মাণ করেছে। পরিচালনা করেছেন এ সময়ের জনপ্রিয় পরিচালক কাজল আরেফিন অমি। 

ভালবাসা দিবস উপলক্ষে নিয়মিতভাবে প্রাণ ফ্রুটো আয়োজন করে আসছে ‘প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস’। এ আয়োজনে আগ্রহী ব্যক্তি তার ভালবাসার গল্পগুলো প্রকাশ করেন প্রাণ ফ্রুটো’র ভেরিফাইড ফেসবুক পেজে। সেখান থেকে বাছাই করা গল্প থেকে নির্মাণ করা হয় ভালবাসার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র যা ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়ে আসছে।

প্রাণ ফ্রুটোর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) আতিকুর রহমান বলেন, ‘প্রতিটি মানুষের মধ্যে ভালবাসার অনেক গল্প লুকানো থাকে। সেটি হতে পারে বাবা-মায়ের প্রতি সন্তানের ভালবাসা, ভাই-বোনের ভালবাসা, প্রেমিক-প্রেমিকার ভালবাসা। আবার এসব গল্পের সাথে জড়িয়ে থাকে বিশ্বাস ও নানান ধরনের ত্যাগ। আড়ালে থাকা ভালবাসার এসব গল্প সকলের সামনে তুলে ধরতেই আমাদের এই প্রয়াস’। 

প্রাণ ফ্রুটোর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস বলেন, ‘আগ্রহীদের পাঠানো গল্প থেকে সেরা গল্প নির্বাচন করেন প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেসের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের জন্য নির্ধারিত নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান। আশা করি দর্শকদের কাছে ভালবাসার এই গল্পগুলো ভাল লাগবে’।   


বিডি প্রতিদিন / অন্তরা কবির  


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর