শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১০:২২
আপডেট : ৭ মার্চ, ২০২১ ১১:১৭
প্রিন্ট করুন printer

‘ফিরে দেখা’য় জুটি হয়ে সিনেমায় ফিরলেন ইলিয়াস কাঞ্চন-রোজিনা

অনলাইন ডেস্ক

‘ফিরে দেখা’য় জুটি হয়ে সিনেমায় ফিরলেন ইলিয়াস কাঞ্চন-রোজিনা
কয়েক দিন আগে ‘ফিরে দেখা’ সিনেমার ‘আর জনমে হইও তুমি’- শিরোনামের একটি গানের শুটিং শেষ করেন তারা। ছবি-সংগৃহীত

প্রায় ১৪ বছর পর আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন অভিনেত্রী রোজিনা। ‘ফিরে দেখা’ সিনেমার শুটিংয়ের মধ্য দিয়ে অভিনয়ে ফিরলেন তিনি। এতে তিনি জুটি বেঁধেছেন ইলিয়াস কাঞ্চনের সঙ্গে। অপরদিকে ইলিয়াস কাঞ্চনও প্রায় তিন বছর পর সিনেমায় ফিরলেন। 

রোজিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো- মতিন রহমানের ‘রাক্ষসী’। এটি ২০০৬ সালে মুক্তি পায়। এদিকে কাঞ্চন ২০১৮ সালে ইফতেখার চৌধুরীর ‘বিজলী’- ছবিতে শেষ অভিনয় করেন।

কয়েক দিন আগে ‘ফিরে দেখা’ সিনেমার ‘আর জনমে হইও তুমি’- শিরোনামের একটি গানের শুটিং শেষ করেন তারা। গত ২ মার্চ থেকে রাজবাড়ী জেলায় শুটিং শুরু হয়েছে এই সিনেমার।

‘ফিরে দেখা’- ছবিটি পরিচালনা করছেন রোজিনা নিজেই। সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত। মুক্তিযুদ্ধের পটভূমিতে সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন রোজিনা। 

এই ছবিতে ইলিয়াস কাঞ্চন-রোজিনার পাশাপাশি থাকছেন চলতি সময়ের জনপ্রিয় মডেল-অভিনেতা নিরব ও অর্চিতা স্পর্শিয়া। 

নির্মাণ ও অভিনয়ে ফেরা প্রসঙ্গে রোজিনা গণমাধ্যমকে বলেন, ‘দীর্ঘ সময় পর আবারও চলচ্চিত্রে কাজ করছি। এই সময়ের মধ্যে চলচ্চিত্রে অনেক কিছু পরিবর্তন হয়েছে। তাই নিজের ছবিতে নতুন প্রজন্মের সমন্বয় রাখছি। মুক্তিযুদ্ধের সত্য ঘটনা অবলম্বনে এই ছবিটি নির্মাণ করছি।’

ইলিয়াস কাঞ্চন গণমাধ্যমকে বলেন, ‘এ সময়ে ভালোমানের ছবি খুব একটা হয় না। মুক্তিযুদ্ধের সত্য ঘটনা অবলম্বনে এই ছবির গল্প, আমার চরিত্র পছন্দ হয়েছে খুব। সরকারি অনুদানের ছবি এটা। রোজিনা আমার দীর্ঘদিনের সহকর্মী, তার কারণেই ছবিটা করছি। বাকিটা দর্শকেরা দেখে বলবেন যে, কেমন হয়েছে।’

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর