শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ২০:৩৫
প্রিন্ট করুন printer

ভিডিও টুইট করে ক্ষমা চাইলেন দেব

অনলাইন ডেস্ক

ভিডিও টুইট করে ক্ষমা চাইলেন দেব
ছবি : ভিডিও থেকে নেওয়া।

পশ্চিমবঙ্গে ভোটযুদ্ধ শুরু হয়েছে মার্চের শেষে। ইতিমধ্যেই চার দফার ভোট শেষ হয়েছে। তবে এখনো বাকি চার দফা। ফলে রাজ্যজুড়ে রাজনৈতিক দলের নেতাকর্মী-সমর্থকরা প্রচার চালাচ্ছেন।

রবিবার পূর্ব বর্ধমানে সভা করার কথা ছিল তৃণমূলের তারকা প্রচারক তথা সাংসদ দেবের। হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণে সভায় যেতে পারেননি তারকা সাংসদ। তাই ভিডিও টুইট করে ক্ষমা চাইলেন তিনি

রবিবার পূর্ব বর্ধমানের পূর্বস্থলী উত্তর, বর্ধমান উত্তর ও গলসিতে সভা করার কথা ছিল তৃণমূলের তারকা প্রচারক দেবের। স্বাভাবিকভাবেই তার সভায় জমায়েত করেছিলেন বহু মানুষ। রোদ উপেক্ষা করেই প্রিয় তারকা-রাজনীতিবিদের অপেক্ষায় ছিলেন তারা।

কিন্তু হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণে সভায় পৌঁছাতে পারেননি দেব। ফলে বেশ কিছুক্ষণ অপেক্ষা করে নিরাশ হয়েই ঘরে ফিরতে হয় দর্শকদের। তবে সভায় পৌঁছাতে পারবেন না বুঝেই টুইটারে একটি ভিডিও পোস্ট করেন তিনি।

হেলিকপ্টারের সামনে দাঁড়িয়ে করা ভিডিও’র ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার পূর্ব বর্ধমানের পূর্বস্থলী উত্তর, বর্ধমান উত্তর ও গলসিতে তিনটি সভা ছিল। কিন্তু হেলিকপ্টারে ত্রুটির কারণে আমি যেতে পারছি না। সড়ক পথে যাওয়ার চেষ্টা করলেও নির্দিষ্ট সময়ে পৌঁছানো সম্ভত হতো না। যারা আমার বক্তব্য শোনার জন্য সভায় গিয়েছিলেন, তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। সকলের কাছে ক্ষমা চাইছি। খুব শিগগিরই দেখা হবে।’

বিডি প্রতিদিন/এমআই