১১ মে, ২০২১ ০১:৫৬

ঈদে সাহিত্য নির্ভর ৭টি অরিজিনাল টেলিফিল্ম নিয়ে আসছে বঙ্গ

অনলাইন ডেস্ক

ঈদে সাহিত্য নির্ভর ৭টি অরিজিনাল টেলিফিল্ম নিয়ে আসছে বঙ্গ

ঈদে বঙ্গ নিয়ে আসছে সাহিত্য নির্ভর সাতটি অরিজিনাল টেলিফিল্ম (বঙ্গ বব সিজন ওয়ান) রোমান্স থেকে কমেডি, রহস্য থেকে অ্যাকশন এবং শিহরণ জাগানো দুর্দান্ত থ্রিলিং সব গল্প নিয়ে আসছে দেশের প্রথম ও বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ। 

‘অমর একুশে বইমেলা ২০২০’-এ প্রকাশিত সাতটি  জনপ্রিয় বইয়ের উপর ভিত্তি করে বঙ্গ নিয়ে আসছে বেজড অন বুকস (BoB) সিজন ওয়ান। যেখানে থাকছে সকল প্রজন্মের দর্শক উপযোগী ড্রামা, কমেডি, রোমান্স, অ্যাকশন, থ্রিলার ও প্যারানরমাল জনরার সাতটি অরিজিনাল টেলিফিল্ম। 

বইমেলা থেকে নির্বাচিত সেরা সাতটি বইয়ের মধ্যে রয়েছে শাহাদ্দুজামানের রচনাসমগ্রের ‘উবার ও টুকরো রোদের মতো খাম’, জনপ্রিয় তরুণ লেখক সাদাত হোসাইন রচিত ‘মরণোত্তম’, রাহিতুল ইসলামের ‘চরের মাস্টার কম্পিউটার ইঞ্জিনিয়ার’, শীবাব্রত বর্মণ রচিত ‘সময়ের গল্প, ২০১৩’, জনপ্রিয় থ্রিলার গল্প লেখক মাহবুব মোর্শেদ রচিত ‘নোভা স্কশিয়া’, জোবায়েদ আহসানের ‘হাকুল্লা’ ও মারুফ রেহমানের অতিপ্রাকৃত ‘লাবনী’।

বাছাইকৃত সাহিত্যগুলোর গল্প নিয়ে টেলিফিল্মগুলোর পরিচালনায় রয়েছেন দেশের প্রখ্যাত এবং গুণী সব নাট্যপরিচালক। বেজড অন বুকসের সাতটি টেলিফিল্ম এর মধ্যে ‘উবার’ ও ‘টুকরো রোদের মতো খাম’ টেলিফিল্মটির পরিচালনায় আছেন নূর ইমরান মিঠু, গুণী পরিচালক সঞ্জয় সমাদ্দার পরিচালনা করেছেন ‘মরণোত্তম’, ‘চরের মাস্টার কম্পিউটার ইঞ্জিনিয়ার’ টেলিফিল্মটির পরিচালনায় আছেন ভিকি জাহেদ, ‘আলিবাবা ও চালিচার’ পরিচালনা করেছেন অনিমেষ আইচ, নোভা স্কশিয়া গল্প নির্ভর টেলিফিল্ম ‘মিস্টার কে’ পরিচালনা করেছেন ওয়াহিদ তারেক, নির্মাতা ইফতেখার আহমেদ পরিচালনা করেছেন ‘হাকুল্লা’ ও ‘লাবনী’ টেলিফিল্মটির পরিচালনায় ছিলেন গোলাম হায়দার কিসলু।

মুক্তির জন্য অপেক্ষায় থাকা বেজড অন বুকসের এই সাতটি টেলিফিল্মে অভিনয় করেছেন দেশের খ্যাতিমান সব তারকা শিল্পীরা। তাদের মধ্যে রয়েছেন ইলিয়াস কাঞ্চন, আজমেরী হক বাঁধন, পার্থ বড়ুয়া, ইশরাত চৈতি, মুমতাহিনা টয়া, মনোজ প্রামানিক ও আশনা হাবিব ভাবনা সহ আরো অনেকে। বিকাশ নিবেদিত বেজড অন বুকস প্রজেক্টের টেলিফিল্মগুলো বঙ্গ অ্যাপ ও ওয়েবের পাশাপাশি এই ঈদে একুশে টিভি, দীপ্ত টিভি, গাজী টিভি ও চ্যানেল নাইনের পর্দায়ও দেখতে পাবেন দর্শকরা।

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ এর অ্যান্ড্রয়েড ও iOS অ্যাপ এবং ওয়েবসাইট (www.bongobd.com) থেকে বিকাশ নিবেদিত বঙ্গ বেজড অন বুকস টেলিফিল্মগুলো  উপভোগ করতে পারবেন দর্শকরা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর