শিরোনাম
প্রকাশ : ৩ জুন, ২০২১ ১১:৫৩
আপডেট : ৩ জুন, ২০২১ ১২:০১
প্রিন্ট করুন printer

পুলিশি ঝামেলায় টাইগার-দিশা

অনলাইন ডেস্ক

পুলিশি ঝামেলায় টাইগার-দিশা
Google News

এবার বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাটানির বিরুদ্ধে মামলা দায়ের করলো মুম্বাই পুলিশ। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই-এর রিপোর্ট অনুযায়ী টাইগার ও দিশার বিরুদ্ধে করোনা বিধি লঙ্ঘনের অভিযোগ তুলেছে মুম্বাই পুলিশ। খবর জি নিউজের।

করোনার বিধি-নিষেধ অমান্য করায় বুধবার এই মামলা দায়ের হয়েছে। আগামী ১৫ জুন পর্যন্ত মহারাষ্ট্রে লকডাউন চলছে। এই সময় দুপুর ২টার পর থেকে বাড়ির বাইরে বের হওয়া নিষেধ। অথচ টাইগার ও দিশা মুম্বাইয়ের ব্যান্ডস্টান্ড এলাকায় গাড়ি নিয়ে ঘুরছিলেন। পরে পুলিশ তাদের আটকালে এর পেছনে কোনো যুক্তিযুক্ত কারণ দেখাতে পারেননি তারা।’

মুম্বাই পুলিশ জানিয়েছে, গাড়ি থামিয়ে টাইগার শ্রফকে বাইরে ঘুরে বেড়ানোর কারণ জিজ্ঞাসা করেছিল। মুম্বাই প্রশাসনের জারি করা বিধিনিষেধ অনুযায়ী, ওই সময় জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে বেরোতে পারবেন না। কিন্তু টাইগার শ্রফ ও দিশা পাটানি এদিন কোনও জরুরি কারণ ছাড়াই মুম্বাইয়ের রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছিলেন। সেই সময় ওই এলাকার একটি চেকপোষ্টে তাদের গাড়ি দাঁড় করায় পুলিশ। এর পরই টাইগার ও দিশাকে ওই সময় বাইরে বেরোনোর কারণ জিজ্ঞাসা করা হয়।

পুলিশ আরও জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় (সরকারি আদেশ অমান্য) মামলা দায়ের হয়েছে। তবে জামিনযোগ্য অপরাধ হওয়ায় তাদের গ্রেফতার করা হয়নি। উল্লেখ্য, বলিউডের অন্যতম আলোচিত জুটি টাইগার-দিশা। অনেকদিন থেকেই তাদের প্রেমের গুঞ্জন উড়ছে। যদিও প্রেমের সম্পর্কের বিষয়টি বরাবরই অস্বীকার করেন তারা।

মুম্বইয়ের একটি পত্রিকা জানিয়েছে, দিশা ও টাইগার জিমের পর গাড়ি নিয়ে ড্রাইভে বেরিয়ে ছিলেন। কিন্তু বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় পুলিশ তাঁদের গাড়ি আটকায়। জিজ্ঞাসাবাদের পর দুজনকে ছেড়ে দিয়েছিল পুলি।শ কিন্তু পরবর্তীতে মুম্বই পুলিশ তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর