শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০২১ ২২:০৯
প্রিন্ট করুন printer

শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের ‘প্রেম’ নিয়ে এবার মুখ খুললেন পিঙ্কি

অনলাইন ডেস্ক

শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের ‘প্রেম’ নিয়ে এবার মুখ খুললেন পিঙ্কি
পিঙ্কি -কাঞ্চন-শ্রীময়ী
Google News
অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে নতুন গুঞ্জন বেশ কিছু দিন আগেই চাউর হয়েছে, শোনা যাচ্ছে তিনি নাকি কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন। কাঞ্চন বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্র বলে অস্বীকার করলেও এবার মুখ খুললেন তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।
 
এতদিন শ্রীময়ী-কাঞ্চনের সম্পর্ক নিয়ে বিভিন্ন জায়গায় মন্তব্য করলেও সরাসরি কিছু বলতে চাননি পিঙ্কি। সম্প্রতি শ্রীময়ী বলেন তার ও পিঙ্কির মধ্যে হৃদ্যতার সম্পর্ক রয়েছে। তার প্রেক্ষিতে পিঙ্কি পাল্টা প্রতিক্রিয়ায় বলেন, তার হৃদ্যতার সম্পর্ক কাঞ্চনের সঙ্গে থাকতে পারে আমার সঙ্গে নয়। 
 
শ্রীময়ী ও কাঞ্চনের সম্পর্কের গুঞ্জন নিয়ে পিঙ্কি প্রতিক্রিয়া ‘দুজন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন’। কিন্তু তা অস্বীকার করলে সাবেক ও বর্তমান দু'জনকেই অসম্মান করা হয়। কাঞ্চনের প্রতি অনুরোধ থাকবে- আমাদের বিয়েটাকে যেন বেড়া হিসেবে ব্যবহার না করা হয় এই সম্পর্কে।
 
পিঙ্কি কথায় ,’বিগত আট- নয় বছর স্বামীকে নিয়ে কখন ও কিছু বলিনি। তবে এখন তাঁর ধৈর্যের বাঁধ ভেঙেছে’। টলিউডে একের পর এক বিবাহ বিচ্ছেদ ও সম্পর্ক ভাঙনের খবর। সেই জায়গায় পিঙ্কি, কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের সমীকরণ কোন দিকে যায় সেটাই দেখার। সূত্র : এই সময়।
 
বিডি-প্রতিদিন/শফিক
এই বিভাগের আরও খবর