শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২১ ২১:২৫
প্রিন্ট করুন printer

চুপিসারে কলকাতা ছাড়লেন শ্রাবন্তী, শীঘ্রই দেবেন সুখবর!

অনলাইন ডেস্ক

চুপিসারে কলকাতা ছাড়লেন শ্রাবন্তী, শীঘ্রই দেবেন সুখবর!
ফাইল ছবি
Google News

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি আবারও আলোচনায় উঠে আসলেন। গতকাল একটি ছবি পোস্ট করে নতুন ইঙ্গিত দিয়েছেন ‘প্রাণভরে বাঁচার’। একাধারে বিয়ে বিতর্ক, রাজনৈতিক ক্যারিয়ারের শুরুতেই ধাক্কা, নতুন প্রেমের গুঞ্জন- এই সব চর্চার মাঝেই চুপিসারে শহর ছাড়লেন শ্রাবন্তী। এই নায়িকা এ নিয়ে কিছু না জানালেও সুখবরের ইঙ্গিত রয়েছে। খবর হিন্দুস্তান টাইমস এর।

শুক্রবার নায়িকার ইনস্টাগ্রামের বরাত দিয়ে গণমাধ্যমটি জানিয়েছে, দিল্লির উদ্দেশে কলকাতা ছেড়েছেন শ্রাবন্তী। নেতাজী আন্তর্জাতিক বিমান বন্দরে বসে নিজের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্রাবন্তী। ছবিতে ধূসর রঙা টি-শার্টে দেখা মিলল শ্রাবন্তীর। টেনে বাঁধা চুল, হালকা মেক-আপ আর লিপস্টিপে উড়ান ধরবার জন্য তৈরি নায়িকা, তবে শ্রাবন্তীর এই লুকে সবচেয়ে নজরকাড়া তার রোদচমশা। শুধু অনুরাগীদের নয়, নায়িকার ছেলেও এই ব্যাপারে একমত। শ্রাবন্তী এই ছবির ক্যাপশনে লিখেছেন- ‘দিল্লি কলিং’, জবাবে শ্রাবন্তী পুত্র অভিমন্যু লিখেছে- ‘ থ্রি ডি গোগলস পরে…’।

এখন নতুন করে প্রশ্নটা উঠেছে আচমকা কী কারণে দিল্লি রওনা দিলেন শ্রাবন্তী? কারই বা সঙ্গে গেলন নায়িকা। দিল্লির উদ্দেশে শ্রাবন্তী একা নন, সঙ্গে গিয়েছেন তার ছেলে অভিমন্যু এবং তার প্রেমিকা দামিনী ঘোষও। দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছে সেই ছবি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে বলছে, একটি মিউজিক অ্যালবামের শুটিংয়ের জন্য দিল্লি পৌঁছেছেন নায়িকা, প্রযোজক এবং বাকি কলাকুশলীরা মুম্বাইয়ের। দু-দিনের মধ্যেই শুটিং সেরে কলকাতায় ফিরবেন শ্রাবন্তী। যদিও আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি অভিনেত্রী। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর