৩০ জুলাই, ২০২১ ১০:০০

রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ শার্লিনের

অনলাইন ডেস্ক

রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ শার্লিনের

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা-শার্লিন চোপড়া

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া।

এছাড়াও একাধিকবার তিনি দাবি করেছেন, তিনিই প্রথম মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখাকে রাজ কুন্দ্রার বিষয়ে তথ্য দিয়েছিলেন। তার জেরেই নাকি পর্নো কাণ্ডে গ্রেফতার হয়েছেন শিল্পা শেট্টির স্বামী। 

শার্লিন চোপড়াকেই পর্নো কাণ্ডে জেরার জন্য ডেকেছিল মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেল। জেরায় আরও কিছু বিস্ফোরক তথ্যই ফাঁস করেন শার্লিন। অভিযোগ করে বলেন, তিনি বাধা দেওয়ার পরও তাকে চুমু খেতে গিয়েছিলেন রাজ।

জেরার মুখে বসার আগে মুম্বাইয়ের দায়রা আদালতে অন্তর্বর্তী জামিনের আবেদন করেছিলেন শার্লিন। তার আশঙ্কা ছিল, রাজ কুন্দ্রার মতো তাকেও গ্রেফতার করা হতে পারে। এরপর গত মঙ্গলবার তার জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

জানা গিয়েছে, ২০২১ সালের এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন হেনস্থার এফআইআর করেছিলেন শার্লিন। সেখানে শার্লিন অভিযোগ করেন, ২০১৯ সালে রাজ তার ম্যানেজারকে ফোন করে একটি ব্যবসার প্রস্তাব দেন। 

রাজ জানান, তিনি ‘‌শার্লিন চোপড়া অ্যাপ’‌ তৈরি করবেন। শার্লিন যে সব পোস্ট সোশ্যাল মিডিয়ায় দেন, সেগুলো এই অ্যাপে দিলে বাড়তি টাকা পাবেন। 

শার্লিন আরও বলেন, ২০১৯ সালের ২৭ মার্চ না বলেই শার্লিনের বাড়ি চলে গিয়েছিলেন রাজ কুন্দ্রা। তিনি বাধা দেওয়া সত্ত্বেও রাজ তাকে চুমু খেতে যান। রাজ আরও বলেছিলেন, স্ত্রী শিল্পার সঙ্গে তার সম্পর্ক ‘‌জটিল’‌। সে কারণে বেশিরভাগ সময় ‘‌চাপে’‌ থাকেন তিনি। 

ভয়ের চোটে বারবার রাজকে আটকাতে যান শার্লিন। এরপর বাঁচতে কোনওমতে বাথরুমে ঢুকে গেছিলেন। 

শার্লিন চোপড়া বলেন, রাজের এমন আচরণে অবাক হয়েছিলাম। তার স্ত্রী শিল্পার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করি। রাজ জানিয়েছিল, তাদের সম্পর্কে জটিলতা কাজ করছে, বাড়িতে বেশিরভাগ সময় চাপে থাকে। আমি তাকে বাধা দিই। ভীষণ ভয় পেয়েছিলাম। দৌড়ে ওয়াশরুমে ছুটে যাই। রাজ বাড়ি থেকে বের না হওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর