৩ আগস্ট, ২০২১ ০০:৫০

কবর পর্যন্ত একসঙ্গে থাকার দোয়া চাইলেন সানী-মৌসুমী

অনলাইন ডেস্ক

কবর পর্যন্ত একসঙ্গে থাকার দোয়া চাইলেন সানী-মৌসুমী

ওমর সানী ও মৌসুমী

ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী তাদের সংসার জীবনের ২৬ বছর পূর্ণ করলেন; বাকি জীবন একসঙ্গে কাটাতে সবার দোয়া চেয়েছেন সানী। বছর খানেক প্রেমের পর ২৬ বছর আগে ১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে করেন এই দুই তারকা।

২৬তম বিবাহবার্ষিকী উপলক্ষে রাজধানীর উত্তরার বাসায় গত রবিবার দিবাগত রাত ১২টায় ঘরোয়া আয়োজনে কেক কেটে বিশেষ দিনটি উদযাপন করেছেন ‘দোলা’ চলচ্চিত্রের এ জুটি। কয়েকটি স্থিরচিত্র ফেসবুকে প্রকাশ করে সবার দোয়া চেয়েছেন ওমর সানী।

৫৩ বছর বয়সী এ চিত্রনায়ক লিখেছেন, আলহামদুলিল্লাহ ২৬ বছর পার করলাম। আপনাদের দোয়ায়, আল্লাহর হুকুমে, পরিবার-পরিজন, বন্ধুবান্ধব, ফিল্ম ক্লাব, শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, পরিচালক সমিতি ও চলচ্চিত্রবান্ধব সবাইকে নিয়ে; তার চেয়ে বড় আমাদের ভক্ত, বাকি জীবন কবর পর্যন্ত যেন যেতে পারি সেই দোয়া করবেন।

বড় আয়োজনে দিনটি পালনের ইচ্ছা থাকলেও করোনার কারণে সব স্থগিত করেছেন এই তারকা দম্পতি। তবে ঘরোয়া ভাবে ২৬তম বিবাহবার্ষিকী উদযাপন করেছেন মৌসুমী-ওমর সানী। উল্লেখ্য, নব্বইয়ের দশকের শুরুর দিকে দিলীপ সোমের ‘দোলা’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রণয়ের দোলা লাগে ওমর সানী ও মৌসুমীর হৃদয়ে। ১৯৯৫ সালের ৪ মার্চ হুট করেই বিয়ে সেরেছিলেন তারা; পরবর্তীতে ২ অগাস্ট বিবাহোত্তর সংবধর্নার আয়োজন করা হয়েছিল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর