৮ অক্টোবর, ২০২১ ১২:৫১

আরিয়ান গ্রেফতারের পর শাহরুখকন্যা সুহানার প্রথম পোস্ট

অনলাইন ডেস্ক

আরিয়ান গ্রেফতারের পর শাহরুখকন্যা সুহানার প্রথম পোস্ট

সুহানা (বামে) ও শাহরুখ-গৌরি

বলিউড বাদশাহ শাহরুখ খান। বর্তমানে জীবনের কঠিন সময় পার করছেন এই অভিনেতা। আজ তার স্ত্রী, চলচ্চিত্র প্রযোজক, ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের জন্মদিন। একদিকে স্ত্রীর জন্মদিন, অন্যদিকে ছেলে আরিয়ানের জামিন শুনানি।

তবে এখনও পর্যন্ত স্ত্রীর জন্মদিনে শাহরুখের কোনও বক্তব্য জানা না গেলেও এরই মধ্যে মায়ের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন মেয়ে সুহানা খান। বড় ভাই আরিয়ান খান গ্রেফতারের পর মায়ের জন্মদিনে সামাজিক মাধ্যমে প্রথম পোস্ট করতে দেখা যায় শাহরুখকন্যাকে। 

গৌরীর জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি বিশেষ ছবি পোস্ট করেছেন সুহানা। নব্বইয়ের দশকের শাহরুখ-গৌরীর একটি সাদা-কালো ছবি পোস্ট করেন তিনি। 

গৌরীকে দু-হাতে আগলে রেখেছেন শাহরুখ, ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “শুভ জন্মদিন মা”। 

তার সঙ্গে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। ছবি কমেন্ট বক্সে ভালোবাসা জানিয়েছে আলিয়া ছিব্বার থেকে অনন্যা পান্ডে।

সপ্তাহ খানেক আগে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন দেশটির একটি আদালত। শুক্রবার পর্যন্ত এনসিবির হেফাজতেই রয়েছেন আরিয়ানসহ বাকিরা। আজ এসপ্লানেড ম্যাজিস্ট্রেট কোর্টে তার জামিনের আবেদনের শুনানি রয়েছে। 

প্রসঙ্গত, আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্টকে গত শনিবারই ক্রুজ থেকে ৬ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছিল এনসিবি, এরপর আরিয়ানকে জেরা করে পাওয়া তথ্যের ওপর ভিত্তি করে অর্চিতকে গ্রেফতারের করে এনসিবি। তার কাছ থেকেও মাত্র ২.৬ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর