১৪ নভেম্বর, ২০২১ ১৭:১৪

দিতির কবর জিয়ারত করলেন ওমর সানী

অনলাইন ডেস্ক

দিতির কবর জিয়ারত করলেন ওমর সানী

২০১৬ সালে মস্তিষ্কে ক্যান্সারজনিত কারণে মারা যান মিষ্টি হাসির গুণী অভিনেত্রী ছিলেন দিতি। একসময়ের তুমুল জনপ্রিয় এই নন্দিত নায়িকাকে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দত্তরপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সম্প্রতি সেখানে কোনো এক কাজে গিয়ে প্রয়াত দিতির কথা মনে পড়ে আরেক জনপ্রিয় অভিনেতা ওমর সানির। তিনি দেরি না করে চলে যান দিতির কবরে। সেখানে প্রিয় অভিনেত্রীর কবর জিয়ারত করে তার আত্মার শান্তি কামনা করেন ওমর সানি। এসময় তার সঙ্গে ছিলেন পরিচালক জাহিদ হোসেন, আরিফসহ আরও কয়েকজন।

গত শুক্রবারের এ ঘটনা ওমর সানি নিজে জানিয়েছেন। দুটি ছবি পোস্ট করে তিনি ফেসবুকে লিখেছেন, ‘সোনারগাঁও যেতেই মনে হল আমাদের অভিনেত্রী দিতি আপার কবর নিকটে, মিস করলাম না চলে গেলাম শ্রদ্ধা জানাতে। আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। ওখানে গিয়ে ভীষণ শান্তি পেলাম।’

উল্লেখ্য, ২০১৬ সালের ২০ মার্চ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিতি। দেখতে দেখতে তার মৃত্যুর প্রায় ছয় বছর হতে চললো। সাবলিল অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ারের শুরু থেকেই দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন চিত্রনায়িকা দিতি। ১৯৮৪ সালে ‘নতুন মুখের সন্ধানে’ কর্মসূচির মাধ্যমে দিতির পথচলা শুরু। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর