শিরোনাম
২০ নভেম্বর, ২০২১ ১৬:৫৯

বড় সেলেব্রেটি নয়, শুটিং সেটে আর্টিস্ট হিসেবে চঞ্চলকে পেয়েছেন নির্মাতা

অনলাইন ডেস্ক

বড় সেলেব্রেটি নয়, শুটিং সেটে আর্টিস্ট হিসেবে চঞ্চলকে পেয়েছেন নির্মাতা

‘কুহক কাল’ নাটকের শুটিং সেটে চঞ্চল চৌধুরীর সঙ্গে ফারিয়া শাহরিন

অনেক দিন বাদে আবারও এক ঘণ্টার কোনো নাটকে কাজ করলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ‘কুহক কাল’ নামের এই নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন ফারিয়া শাহরিন।

নাটকটিতে সেলেব্রেটি নয়, আর্টিস্ট হিসেবে চঞ্চলকে পেয়েছেন নির্মাতা আলোক হাসান। তিনি গণমাধ্যমকে বলেন, শুটিং সেটে বড় সেলেব্রেটি নয়, চঞ্চল চৌধুরীকে একজন পরিপূর্ণ শিল্পী হিসেবে পেয়েছেন। খুব নীরবে কাজটি করেছেন। যেমনটা চেয়েছিলাম আরও বেশী দিয়েছেন। শিগগির একটি বেসরকারি টিভিতে নাটকটি প্রচার হবে।

‘কুহক কাল’ এই নবীন নির্মাতার প্রথম কাজ চঞ্চল চৌধুরীর সঙ্গে। কাজটি নিয়ে উচ্ছ্বাসিত ফারিয়া শাহরিনও। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, চঞ্চল ভাইয়ার অভিনয়ের ফ্যান আমি। তার সঙ্গে কাজ করলে অভিনয় অটোম্যাটিক ভালো হয়ে যায়। উনি যেভাবে অভিনয় করেন এতে সেরাটা দেয়া ছাড়া উপায় থাকে না।

সুযোগ পেলে চঞ্চলের সঙ্গে সিনেমাতে কাজ করতে চান জানিয়ে ফারিয়া শাহরিন আরও বলেন, মনপুরায় তার অভিনয় দেখে কেঁদেছিলাম। তখন থেকে তিনি আমার প্রিয়। এখন তার সঙ্গে অভিনয় করছি। চঞ্চল ভাইয়ার সঙ্গে কোনোদিন সিনেমা করতে পারলে খুশী হবো।

উল্লেখ্য, এর আগে এজাজ মুন্নার পরিচালনায় চঞ্চলের সঙ্গে প্রথম ‘ডার্ক স্টোরি কফি’ নাটকে অভিনয় করেন ফারিয়া শাহরিন। এবার অভিনয় করলেন থ্রিলারধর্মী নাটক ‘কুহক কাল’ এ। গেল সপ্তাহে উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর