১৯ জানুয়ারি, ২০২২ ১৪:০৪

স্বামীর বিরুদ্ধে সুবাহর যৌতুক সংক্রান্ত মামলার প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি

অনলাইন ডেস্ক

স্বামীর বিরুদ্ধে সুবাহর যৌতুক সংক্রান্ত মামলার প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি

সুবাহ-ইলিয়াস

বিয়ের একমাসের মধ্যেই পাল্টাপাল্টি মামলা করেছেন সুবাহ শাহ হুমায়রা ও গায়ক ইলিয়াস হোসেন। এর মধ্যে ইলিয়াসের বিরুদ্ধে যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ৭ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত।

আজ বুধবার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার উপপরিদর্শক গোলসানারা বানু প্রতিবেদন দাখিল করতে পারেননি। এ জন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা প্রতিবেদন দাখিলের এ দিন ঠিক করেন।

আদালতে বনানী থানার (নারী-শিশু) সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক সাইফুর রহমান এ তথ্য জানান। গত ৩ জানুয়ারি বনানী থানায় মামলাটি করেন সুবাহ।

২০২১ সালে ১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন সুবাহ ও ইলিয়াস। মামলায় অভিযোগ করা হয়েছে, বিয়ের সময় ইলিয়াসকে ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ্য দেওয়া হয়। ইলিয়াস ফ্ল্যাট কেনা বাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরও ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন। ইউটিউব চ্যানেল কেনার জন্য আরও ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন। তাকে আড়াইলাখ টাকা দেওয়া হয়। পরে ফ্ল্যাট ও গাড়ি কেনার জন্য ৮০ লাখ টাকার জন্য চাপ দেন ইলিয়াস। এরই জেরে সুবাহকে শারীরিকভাবে নির্যাতন করেন ইলিয়াস। সুবাহকে রেখে পালিয়ে যাওয়ার সময় ২০ লাখ টাকার স্বর্ণালঙ্কার এবং ৫০ হাজার টাকা নিয়ে যান ইলিয়াস।

 

বিডি প্রতিনিধি/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর