২৪ মে, ২০২২ ০৩:১৫

আদিলের থেকে দূরে থাকুন, রাখিকে নতুন প্রেমিকের প্রাক্তনের হুমকি

অনলাইন ডেস্ক

আদিলের থেকে দূরে থাকুন, রাখিকে নতুন প্রেমিকের প্রাক্তনের হুমকি

রাখির সঙ্গে আদিল; রোশিনার সঙ্গে আদিল (ডানে)

আলোচিত বলিউড তারকা রাখি সাওয়ান্ত আবারও প্রেমে পড়েছেন। নতুন প্রেমিক আদিল খান দুরানিকে নিয়ে প্রকাশ্যে মুখও খুলেছেন এই ‘বিগ বস’ প্রতিযোগী। বিবাহবিচ্ছেদের পর পাপারাৎজিদের সামনে প্রেমিককে নিয়ে হাসিমুখে পোজ দেন রাখি।

রাখি বলেছেন, গাড়ির ব্যবসায়ী আদিল আর তার বোন মিলে তাকে দামি গাড়ি উপহার দিয়েছেন। এরই মধ্যে সাবেক স্বামী রীতেশের নামের ট্যাটুও মুছে ফেলেছেন তিনি। 

রাখি আর তার প্রেমিক আদিলকে নিয়ে যখন আলোচনা তুঙ্গে, তখনই আদিলের প্রাক্তন প্রেমিকা রোশিনা দেলাভারি ভাঙলেন নিরবতা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, রোশিনা দেলাভারি নাকি ফোন করে হুমকি দিয়েছেন রাখিকে। 

জানা গেছে, আদিলের প্রাক্তন প্রেমিকা রোশিনার বাড়ি মাইসুরুতে। সেখানেই বড় হয়েছেন আদিল। রোশিনা নাকি রাখিকে ফোন করে বলেছেন, আমরা ৪ বছর ধরে সম্পর্কে ছিলাম। আদিলের থেকে দুরে থাকুন আপনি!

ভারতীয় গণমাধ্যমের খবর, রাখি নাকি বেশ চমকে গিয়েছেন এমন ফোন পেয়ে। তিনি এ নিয়ে আদিলের সঙ্গে কথাও বলেছেন। আদিল নাকি জানিয়েছেন, রোশিনা তার প্রাক্তন প্রেমিকা। এখন তার সঙ্গে কোনও সম্পর্ক নেই। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম রোশিনাকে ফোনে ধরার চেষ্টা করেছেন। কিন্তু রোশিনা মুখে কুলুপ এঁটেছেন।

রাখি অবশ্য এই ঘটনা নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেছেন। তিনি বলেছেন, রোশিনা কী কী বলেছে, তাতে আমার কিছু যায় আসে না, আদিলের বর্তমান আমিই। প্রাক্তন রোশিনা। এবং আমি আর আদিল খুব তাড়াতাড়ি বিয়েও করব।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর