২৪ জানুয়ারি, ২০২৩ ২১:১২

জুটি বাঁধছেন সাইমন-মৌ

অনলাইন প্রতিবেদক

জুটি বাঁধছেন সাইমন-মৌ

চলচ্চিত্র নির্মাতা রাজু আহমেদের নতুন সিনেমা ‘প্রেমকাব্য’-এ জুটি বাঁধছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও মৌ খান। আগামী মাসের শুরুতে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে বলে জানা গেছে। এরই মধ্যে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়ে ফটোশুট করেছেন সাইমন-মৌ। 

এ সিনেমায় মৌ খানকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। সাইমন-মৌ খান ছাড়াও এতে সোনিয়াকে দেখা যাবে। ব্লু  জিনজার মাল্টিমিডিয়ার প্রযোজনায় এই সিনেমার শুটিং বাংলাদেশের পাশাপাশি লন্ডনসহ ইউরোপের বিভিন্ন লোকেশনে করা হবে বলে জানান নির্মাতা রাজু আহমেদ। তিনি বলেন, ‘ফেব্রুয়ারি প্রথম সপ্তাহে নেত্রকোনায় এর তিনটি গান ও কিছু দৃশ্যের শুটিং করা হবে। এরপর লন্ডনসহ ইউরোপের চারটি দেশে এর দৃশ্যধারণ করা হবে।’

এ প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক বাংলাদেশ প্রতিদিনকে বলেন, দেড়-দুই মাস আগে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম। এখন বিষয়টি চূড়ান্ত হওয়ায় আনুষ্ঠানিক ভাবে জানানো হলো। মৌ-এর সাথে এটা আমার প্রথম কাজ। আশাকরছি দর্শক পছন্দ করবেন। 

এদিকে সম্প্রতি মৌ খান ‘বাহাদুরী’ সিনেমার শুটিং শেষ করেন। এতে তিনি জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন।  প্রেমকাব্য নিয়ে মৌ বলেন, সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছি। সাইমনের সাথে এটি আমার প্রথম কাজ। আশাকরছি সবার ভালো লাগবে।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর