শিরোনাম
৯ জুন, ২০২৩ ০৯:১৪

পরিণীতির সঙ্গে বাগদানের পরই দুঃসংবাদ, বাড়ি থেকে উচ্ছেদের নোটিশ পেলেন রাঘব!

অনলাইন ডেস্ক

পরিণীতির সঙ্গে বাগদানের পরই দুঃসংবাদ, বাড়ি থেকে উচ্ছেদের নোটিশ পেলেন রাঘব!

পরিণীতি চোপড়ার সঙ্গে রাঘব চাড্ডা। সংগৃহীত ছবি

কয়েক দিন আগেই আম আদমি পার্টির (আপ) রাজ্যসভার সংসদ সদস্য রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চাড্ডা। আর এরপরই বর্তমানে যে বাড়িতে থাকেন, সেখান থেকে উচ্ছেদের নোটিশ পেলেন ভারতীয় এই সংসদ সদস্য।

জানা গেছে, প্রথমবারের সংসদ সদস্য হিসেবে তার যা মর্যাদা, তার তুলনায় উঁচু মানের বাংলো পেয়েছেন রাঘব চাড্ডা। এ কথা জানিয়ে আম আদমি পার্টির রাজ্যসভা সাংসদকে মধ্য দিল্লির পান্ডারা রোডের বাংলো খালি করার নির্দেশ দিল রাজ্যসভা সচিবালয়।

ঘটনাচক্রে, বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে বাগদান পর্বের পরেই ‘ঘরছাড়া’ হওয়ার মুখে ৩৫ বছরের রাঘব। তবে রাজ্যসভা হাউস কমিটির ওই নোটিশকে চ্যালেঞ্জ করে দিল্লির পাটিয়ালা হাউস কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। শনিবার মামলার পরবর্তী শুনানি হবে।

দীর্ঘ দিন সরকারি বাংলো দখল করে রাখা প্রাক্তন সাংসদদের প্রায়শই উচ্ছেদের নোটিশ পাঠানো হয় লোকসভা এবং রাজ্যসভা সচিবালয়ের পক্ষ থেকে। সম্প্রতি আদালতের রায়ে রাহুল গান্ধী সাংসদ পদ পর হারানোর পরে নজিরবিহীন দ্রুততার সঙ্গে তাকে বাংলো ছাড়ার নোটিশ পাঠানো হয়েছিল। কিন্তু কোনও বর্তমান সাংসদকে এমন উচ্ছেদের নোটিশ পাঠানোর ঘটনাও নজিরবিহীন বলে অভিযোগ উঠেছে।

গত বছরের মে মাসে দিল্লি থেকে রাজ্যসভায় নির্বাচিত হন রাঘব। সে সময় রাজ্যসভার হাউস কমিটি তার জন্য ওই টাইপ-ফোর বাংলোটি বরাদ্দ করেছিল। কিন্তু রাজ্যসভা সচিবালয়ের যুক্তি, ওই শ্রেণির বাংলো সাধারণত প্রবীণ সাংসদ বা কেন্দ্রীয় প্রতিমন্ত্রীদের জন্য বরাদ্দ করা হয়। প্রথমবারের সাংসদ রাঘব পেতে পারেন টাইপ-ফাইভ বাংলো। সূত্র: এনডিটিভি

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর