১১ ডিসেম্বর, ২০২৩ ২২:৫১

ওয়েব সিরিজ ‘মোবারকনামা’র ট্রেইলার প্রকাশ

অনলাইন ডেস্ক

ওয়েব সিরিজ ‘মোবারকনামা’র ট্রেইলার প্রকাশ

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে ‘মোবারকনামা’ নামে আরো একটি অনবদ্য ওয়েব সিরিজ আনতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম হইচই। সম্প্রতি সেই ওয়েব সিরিজের ট্রেইলার প্রকাশ করা হয়েছে। 

ওয়েব সিরিজটির পরিচালক গোলাম সোহরাব দোদুল ‘মোবারক’-এর চরিত্রটি নিয়ে বলেন, ‘মোবারক একসময়ের অত্যন্ত সফল আইনজীবী যিনি অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চেয়ে স্বেচ্ছায় অবসর নিয়েছিলেন কিন্তু হঠাৎ একটি চাঞ্চল্যকর ঘটনা তাকে কাঁপিয়ে দেয়। ঘটনাটি তাকে এমনভাবে প্রভাবিত করে যে এই ধরনের মামলায় তার পরাজয় নিশ্চিত তা জেনেও তিনি আইনজীবী হয়ে আবারও আদালতে ফিরে আসেন। 

'মোবারকনামা'র ট্রেলার মুক্তি নিয়ে মোশাররফ করিম বলেন, পর্দায় এখন পর্যন্ত আমার অভিনীত প্রিয় চরিত্রগুলোর মধ্যে মোবারক চরিত্রটি অন্যতম। দর্শকদের ভালোবাসা, ইতিবাচক প্রতিক্রিয়া ও প্রশংসা আমার এবং পুরো মোবারকনামা টিমের জন্য অনেক ভালোলাগার একটা বিষয়। দর্শকরা সাধারণত আমাকে যেভাবে দেখে অভ্যস্ত তার চেয়ে খুব আলাদা একটি চরিত্র এটি আর ট্রেইলারটি তার এক ঝলকমাত্র। 

এই সিরিজটি মাধ্যমে দর্শক নন্দিত ওয়েব সিরিজ মহানগর-২ এরপর মোশাররফ করিম আবার হাজির হচ্ছেন হইচই প্ল্যাটফর্মে। এই সিরিজে আরও অভিনয় করেছেন শবনম ফারিয়া, নওরিন হাসান খান জেনি, শাহনাজ সুমি, সৈয়দ জামান শাওন, সামিয়া অথৈ, অ্যাঞ্জেল নূর, শেখ উজ্জ্বল হোসেন, শিল্পী সরকার অপু, সমু চৌধুরী, নুজহাত ইসলাম ফিমা আরও প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর