৩০ ডিসেম্বর, ২০২৩ ১১:১৮

অভিনেতার শেষকৃত্যে থালাপতি বিজয়কে জুতা নিক্ষেপ

অনলাইন ডেস্ক

অভিনেতার শেষকৃত্যে থালাপতি বিজয়কে জুতা নিক্ষেপ

সদ্য প্রয়াত অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্তকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হলেন দক্ষিণের সুপারস্টার থালাপতি বিজয়। অভিনেতার দিকে লক্ষ্য করে একটি জুতা ছুড়ে মারা হয়েছে। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভিড়ের মধ্য দিয়ে হাঁটছিলেন অভিনেতা বিজয়। হঠাৎ একটা জুতা অভিনেতার দিকে ছোড়া হয়, যা তার মুখে আঘাত করে। ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে, ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় চেন্নাইয়ের আইল্যান্ড গ্রাউন্ডে। সেখানেই অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্তকে শেষশ্রদ্ধা জানাতে পৌঁছেছিলেন অভিনেতা থালাপতি বিজয়।

তবে কেন থালাপতি বিজয়কে টার্গেট করা হয়েছিল, তা স্পষ্ট নয়। সামাজিক মাধ্যমে অনেকেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। এমনকি অভিনেতা অজিতের ফ্যান ক্লাবের পক্ষ থেকেও এই হামলার তীব্র নিন্দা জানানো হয়েছে। এই ধরনের কর্মকাণ্ডের শিকার হতে হবে, তা অনুমান করেননি কেউই। বিজয় ভক্তরাও এই ঘটনায় অজিত ভক্তদের দিকেই সন্দেহের আঙুল তুলছেন। সামাজিক মাধ্যমে চলছে তীব্র নিন্দা।

উল্লেখ্য, করোনার আক্রান্তের পর নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার চেন্নাইয়ে মৃত্যু হয় বর্ষীয়ান অভিনেতা ক্যাপ্টেন বিজয়কান্তের। বেশ কিছুদিন ভেন্টিলেটর সাপোর্টে ছিলেন তিনি। শুক্রবার তার শেষকৃত্য সম্পন্ন হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর