শিরোনাম
২২ জানুয়ারি, ২০২৪ ১৬:৩৯

ঝড় তুলতে আসছে হৃতিকের ফাইটার

অনলাইন ডেস্ক

ঝড় তুলতে আসছে হৃতিকের ফাইটার

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেতা হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত এরিয়াল অ্যাকশন মুভি ফাইটার। এ ছবিটি অ্যাডভান্স টিকিট বুকিং ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। 

মুক্তির ৪ দিন আগে অ্যাডভান্স বুকিং শুরু হতেই ২ কোটি আয় করে ফেলেছে এই ছবি। ছবিটি ইতোমধ্যেই ২.৮২ কোটি রূপি আয় করে ফেলেছে ভারত থেকে হওয়া অ্যাডভান্স টিকিট বিক্রির মাধ্যমে। এখনও পর্যন্ত এ ছবিটির ৮৫ হাজার ৭৮৮ অগ্রিম টিকিট বিক্রি হয়েছে।

ফাইটার ছবিটি মুক্তি সামনের রেখে এখন পর্যন্ত ৭৫৩৭ শো পেয়েছে। এটি ২ ডি, ৩ ডি, আইম্যাক্স ৩ ডি এবং ৪ ডি ফরম্যাটে দেখা যাবে। তবে এখনও পর্যন্ত হিন্দি ৩ ডি ফরম্যাটে টিকিট সব থেকে বেশি বিক্রি হয়েছে। সেখান থেকেই এই ছবিটি ১.৫৪ কোটি রূপি আয় করেছে।

তবে আঞ্চলিক ভাবে এগিয়ে আছে মহারাষ্ট্র। এই রাজ্যেই সব থেকে বেশি টিকিট বিক্রি হয়েছে ফাইটার ছবির। এরপর আছে দিল্লি, কর্নাটক। তারপর চতুর্থ এবং পঞ্চম স্থানে আছে তেলেঙ্গানা এবং পশ্চিমবঙ্গ।

এই ছবিটির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনকে। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন অনিল কাপুর, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর