২৭ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:০৮

এবার অভিষেক কন্যা আরাধ্যাকে নিয়ে যা বললেন নব্যা

অনলাইন ডেস্ক

এবার অভিষেক কন্যা আরাধ্যাকে নিয়ে যা বললেন নব্যা

১৫ বছরের বেশি সময় ধরে বলিউডের অন্যতম নামজাদা পরিবারের সদস্য বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এর মাঝে বহু বার বিভিন্ন ধরনের গুঞ্জন শোনা গেছে বচ্চন পরিবারকে ঘিরে। 

শাশুড়ি জয়া বচ্চনের সাথে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বরিয়ার। বার বার এমন কানাঘুষা শোনা গিয়েছে। যদিও জনসমক্ষে অমিতাভ ও জয়ার পুত্রবধূ হিসাবে নিজেকে নিখুঁত ভাবে তুলে ধরেছেন অভিনেত্রী। পুরস্কার বিতরণী থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও শাশুড়ির পাশেই দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। 

তবে সাম্প্রতিক খবর, বচ্চন পরিবারে শাশুড়ি-পুত্রবধূর সম্পর্কে নাকি চিড় ধরেছে। শুধু শাশুড়ির সঙ্গেই নয়, ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গেও নাকি বনিবনা নেই ঐশ্বর্যার। তবে এত কিছুর মধ্যেও ঐশ্বরিয়াকে যাকে এক মুহূর্ত কাছছাড়া করেন, না সে হল তাঁর ১২ বছরের মেয়ে আরাধ্যা। এ বার নিজের মামার মেয়েকে নিয়ে মুখ খুললেন নব্যা নভেলি নন্দা।

বচ্চনদের পরিবারে যতই চাপানউতর থাকুক না কেন, সকলের সামনে তারা সব সময় নিখুঁত। সম্প্রতি নব্যা তার শো ‘হোয়াট দ্য হেল নব্যা’র দ্বিতীয় সিজনে তাদের পরিবারের সকলের কথাই নিয়ে আলোচনা করেছেন। এ বার তিনি আরাধ্যা সম্পর্কে জানান, ১২ বছর বয়স হলেও সে নিজের বয়সের তুলনায় অনেকটাই পরিণত মানসিকতার অধিকারী। নব্যার কথায়, ‘আমার আসলে আরাধ্যাকে কোনও উপদেশ দেওয়ার নেই। আমি নিজের ১২ বছর বয়সের কথা ভাবি আর আরাধ্যাকে দেখি। অনেক বেশি পরিণত ও। এ ছাড়াও এখনকার বাচ্চারা চারপাশে যা কিছু ঘটে চলেছে, তা নিয়েও অবগত। তাই ওর মতো একটা বোন পাওয়া সৌভাগ্য।’


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর