২৫ মে, ২০২৪ ০৮:৩৬

ইংরেজি বলার ধরন নিয়ে কটাক্ষ; অবশেষে মুখ খুললেন কিয়ারা

অনলাইন ডেস্ক

ইংরেজি বলার ধরন নিয়ে কটাক্ষ; অবশেষে মুখ খুললেন কিয়ারা

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে যোগ দেন। সেখানে কিয়ারার পোশাক যতটা প্রশংসিত হয়েছে, ততটাই সমালোচিত হয়েছেন তিনি, তার ইংরেজি বলার ধরনের কারণে। গত কয়েক দিন ধরেই হাসাহাসি হচ্ছে তাকে নিয়ে। অবশেষে কটাক্ষের জবাব দিলেন অভিনেত্রী।  

কানে উপস্থিত আলোকচিত্রীদের সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, আমার কাছে কান-এ আমন্ত্রণ পাওয়াটা খুবই সম্মানজনক। আমার কেরিয়ারের এক দশক হতে চলেছে। তার মাঝে অসাধারণ একটি প্রাপ্তি হলো আমার। প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে আসতে পেরে এবং ‘রেড সি ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমা’ কর্তৃক সম্মানিত হতে পেরে আমি আপ্লুত। 

পুরো কথাটিই তিনি ইংরেজিতে বলেছেন এবং নায়িকার বলার ভঙ্গি নিয়ে অনেকে হাসাহাসি করছেন। অনেকেই তার এই কথা শুনে বলছেন, কিয়ারা কি নিজেকে কিম কার্দাশিয়ান মনে করছেন? অনেকে আবার বলেছেন, ভারতের বাইরে বেরিয়েই বিদেশি হয়ে গিয়েছেন নাকি নায়িকা। 

কান-এ থাকাকালীন এ নিয়ে কোনো মন্তব্য করেননি কিয়ারা, দেশে ফিরতেই কটাক্ষের জবাবে তিনি সোশ্যাল সাইটে লিখেছেন, যে নারী অন্য নারীর হয়ে কথা বলে, তার পাশে দাঁড়ান। তাকে উৎসাহ দিন, যাতে সেই মানুষটি নিজেকে বিশ্বাস করা শুরু করে। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর