Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৭ মে, ২০১৯ ১৩:৪৭

গরিবের শাহরুখ-কাজল!

অনলাইন ডেস্ক

গরিবের শাহরুখ-কাজল!
সংগৃহীত ছবি

বলিউডের সবচেয়ে রোমান্টিক জুটি বলা হয়ে থাকে শাহরুখ খান ও কাজলকে। পর্দায় একসঙ্গে শাহরুখ-কাজলের উপস্থিতি মানেই অন্য রসায়ন। আলোচিত এই তারকা জুটির বহু হিট ছবির মধ্যে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ অন্যতম। ১৯৯৫ সালে ইতিহাস গড়েছিল ছবিটি। আজও ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের হলে হলে প্রেমিক হৃদয়কে নাড়া দিয়ে যায় ছবিটি। রোমান্টিক ছবি বললে আজও মনের কোনায় ভেসে ওঠে যশ চোপড়ার ব্যানারে শাহরুখ-কাজলের সেই আলোচিত ছবিটি।

আজও রাজ-সিমরান নাম দুটি শুনলে বলিউড ভক্তরা আপ্লুত হয়ে ওঠেন। চোখের সামনে ভেসে ওঠে চলন্ত ট্রেন থেকে হাত বাড়িয়ে দিয়েছে রাজ। ট্রেনের গতির সঙ্গে টালমাটাল পায়ে প্রাণপনে ছুটছে সিমরান। দুই যুগ পর আবারও চোখের সামনে যেন ভেসে এলো সেই ছবি।

সম্প্রতি এমনই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। তবে এটি ভারতে নয়, বাংলাদেশে। আর সেই ছবিতে শাহরুখ-কাজলের পরিবর্তে আছেন তাদের মতোই এক যুগল। কেউ কেউ বলছেন, ছবিটি গত ২৫ মে পঞ্চগড় রেলওয়ে ষ্টেশন থেকে তোলা। সেদিনই 'পঞ্চগড় এক্সপ্রেস' ট্রেনটির উদ্বোধন করা হয়। সেখানেই এই যুগলের ছবি তোলা হয় আর সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়। তবে এর চেয়ে বেশি আর কিছু জানা যায়নি ছবিটি সম্পর্কে। প্রকৃতই এই ছবিটি পঞ্চগড় এক্সপ্রেসের সামনে থেকে তোলা কিনা তা পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। যা হয়েছে, তা হলো ভাইরাল।

ছবিটিতে কারা আছেন বা ফটোগ্রাফার সম্পর্কেও কোন তথ্য পাওয়া যায়নি এখনও। ছবিটির নিচে 'শাহাজাদা ফারহান' নাম লেখা আছে।

এদিকে, এই ছবিকে ঘিরে বিভিন্ন মন্তব্য করছেন নেটিজেনরা। অনেকে বলেছেন, 'এভাবেই দুলহানিয়াকে দিলওয়ালে নিয়ে যাবে', আবার অনেকে এই যুগলকে 'গরিবের শাহরুখ-কাজল' বলে মন্তব্য করেছেন। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য