Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৯ ১৬:৩৮

গোসল কইরা আয় নানির বাড়ি যামু, মুহূর্তে ভাইরাল! (ভিডিও)

অনলাইন ডেস্ক

গোসল কইরা আয় নানির বাড়ি যামু, মুহূর্তে ভাইরাল! (ভিডিও)
ভিডিও স্থিরচিত্র

ইন্টারনেটের এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যমের বদৌলতে কারো সুপ্ত প্রতিভা ইচ্ছা থাকলেও লুকিয়ে রাখা যায় না। ঢাকার বাউল সুকুমার থেকে শুরু করে ভারতের রানাঘাটের রানু মণ্ডল পর্যন্ত অনেকেই তারকা বনে গেছেন শুধুমাত্র ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওর মাধ্যমে। এমন অনেক প্রতিভাই প্রতিনিয়ত উঠে আসছে ফেসবুকে। সম্প্রতি একটি শিশুর অসাধারণ নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

চার মিনিট তের সেকেন্ডর ঐ ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট একটি ছেলে গোসলের সময় গানের তালে অসাধারণ ভঙিমায় নেচে চলেছে। নিখূঁত সেই নাচের মুদ্রায় মুগ্ধ হচ্ছেন নেটিজেনরা। ভিডিওটির কমেন্ট বক্সে ফেসবুক ব্যবহারকারীরা শিশুটির এই নাচের ভূয়সী প্রশংসা করছেন। 

তবে ঐ শিশুর নাম-পরিচয় জানা যায়নি। কমেন্টে অনেকেই দাবি করছেন, শিশুটি পাহাড়ি গানে নেচেছে, তার বাড়ি সম্ভবত বাংলাদেশের কোনও এক সামীন্তবর্তী পাহাড়ি এলাকায়। তবে কেউ কেউ বলছেন, শিশুটি সম্ভবত ভারতের আসামের। গানটি অস্পষ্ট হলেও আসামী ঘরানার মনে হয়েছে। 

প্রসঙ্গত, বাংলাদেশের একটি জনপ্রিয় ফেসবুক গ্রুপে তৌফিক ইসলাম ফাহাদ নামে এক ফেসবুক ব্যবহারকারী ভিডিওটি পোস্ট করার পরই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটি পোস্ট করে তৌফিক লিখেছেন, "মা খালি একবার বলছে, গোসল কইরা আয় তোর নানির বাড়ি যামু। বাকিটা ইতিহাস..." মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে তা লাখ লাখ দর্শক দেখেছেন। এখন ফেসবুকের পাতায় পাতায় ঘুরছে ভিডিওটি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য