শিরোনাম
প্রকাশ : সোমবার, ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০২:১৩

ঘরে ঢুকে ইডেন কলেজের সাবেক অধ্যক্ষকে খুন

নিজস্ব প্রতিবেদক

ঘরে ঢুকে ইডেন কলেজের সাবেক অধ্যক্ষকে খুন

ঢাকার ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন খুন হয়েছেন। গতকাল রাতে ঢাকা কলেজের সামনের বহুতল ভবন ‘সুকন্যা টাওয়ারে’র ফ্ল্যাট  থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

৬৬ বছর বয়সী মাহফুজা ও তার স্বামী ভবনটির ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন। ঘটনার সময় স্বামী বাসায় ছিলেন বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন। নিহত মাহফুজা মুক্তিযোদ্ধা সংসদের সাধারণ সম্পাদক ইসমত কাদির গামার স্ত্রী।

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার বলেন, বাসার গৃহকর্মীকে পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে সে কিছু করেছে। স্ত্রী খুনে গৃহকর্মীদের সন্দেহ করছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমত কাদির গামা। নূর হোসেন নামে সুকন্যা টাওয়ারের একজন দারোয়ান সাংবাদিকদের বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ১৫/এ ফ্ল্যাট থেকে তাদের ফোন করে দ্রুত ডাক্তার পাঠাতে বলা হয়। বলা হয়, ‘মাহফুজা খুব অসুস্থ। কাজের মেয়েরা চলে গেছে। দ্রুত ডাক্তার পাঠান।’ মরহুমার দুই ছেলে। বড় ছেলে মেজর অভিক যশোর ক্যান্টনমেন্টে কর্মরত। ছোট ছেলে অমিত ইউসিবিএল ব্যাংকে চাকরি করে। জানা গেছে, গামা যখন বাসায় ফেরেন তখন বয়স্ক কাজের বুয়া পারভিন ডুপ্লেক্স ফ্ল্যাটের নিচতলায় ঘুমাচ্ছিলেন। দরজা ভেঙে ভিতরে ঢোকেন গামা। পরে তার ফোনে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পর্যায়ক্রমে সিআইডির ক্রাইম সিন ইউনিট, র‌্যাব ঘটনাস্থলে আসে। বৃদ্ধ বুয়া পারভিনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

যাত্রাবাড়ীতে নারী খুন : এদিকে যাত্রাবাড়ীতে সালমা (৩৫) নামের এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাতে এ ঘটনা ঘটে। যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকার একটি বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী সাংবাদিকদের জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।


আপনার মন্তব্য