Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৬ জুন, ২০১৯ ২৩:৪৮

পৃথক প্লাটফর্ম গড়ছেন অলি

নিজস্ব প্রতিবেদক

পৃথক প্লাটফর্ম গড়ছেন অলি

মধ্যবর্তী নির্বাচনের দাবি নিয়ে মাঠে নামছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপির) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ। এ নিয়ে আজ বিকাল পৌনে ৪টায় সংবাদ সম্মেলন করবেন তিনি। সংবাদ সম্মেলনে তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করবেন। তবে সংবাদ সম্মেলনে জামায়াত, কল্যাণ পার্টি, জাগপা, খেলাফত মজলিসসহ ২০-দলীয় জোটের কয়েকটি দলকে আমন্ত্রণ জানানো হয়েছে। এলডিপির হঠাৎ সংবাদ সম্মেলনের বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করছে বিএনপি।

সংবাদ সম্মেলনের বিষয়টি নিশ্চিত করে এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বেগম জিয়ার মুক্তি দাবি ও নতুন নির্বাচন দাবিতে আমি সরকারকে কয়েকটি দাবি জানাব। আশা করছি, সরকার আমাদের এই দাবিগুলো মেনে নিয়ে নতুন নির্বাচনের ব্যবস্থা করবে এবং বেগম জিয়াকে মুক্তি দেবে। নতুন কোনো জোট বা প্লাটফর্মের ঘোষণা দেবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এ নিয়ে অনেকেই অনেক কথা বলছেন।

তবে এমন কোনো চিন্তা আমার নেই। সূত্রে জানা গেছে, জামায়াত, কল্যাণ পার্টি, জাগপা, খেলাফত মজলিসসহ ২০-দলীয় জোটের কয়েকটি দলকে নিয়ে পৃথক একটি প্লাটফর্ম গড়ে তুলতে চাচ্ছেন কর্নেল অলি। এতে তিনি ২০ দল ছেড়ে যাওয়া ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ ও ন্যাপ ভাসানীর জেবেল গানিকেও পাশে চান। সংবাদ সম্মেলনে কোনো প্লাটফর্ম ঘোষণা না দিলেও পরবর্তীতে পর্যায়ক্রমে তাদের সঙ্গে পৃথক একটি জোট করার চিন্তাভাবনা তার রয়েছে বলে জানা গেছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর