শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২২ জানুয়ারি, ২০২০ ২৩:১৮

প্রচারে ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা

দুর্নীতি-উইপোকা মুক্ত হবে : তাপস

নিজস্ব প্রতিবেদক

দুর্নীতি-উইপোকা মুক্ত হবে : তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে সম্পূর্ণ দুর্নীতিমুক্ত সংস্থা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, জনগণের সমর্থনে নির্বাচিত হতে পারলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে কোনো উইপোকার জায়গা হবে না। সম্পূর্ণরূপে দুর্নীতিমুক্ত সংস্থা হিসেবে এটাকে গড়ে তুলব। আধুনিক সংস্থা হবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। কোনোরকম উৎকোচ, অতিরিক্ত ব্যয় অথবা হয়রানির অবকাশ সেখানে থাকবে না।

গতকাল পুরান ঢাকার বকশীবাজারের কারা কনভেনশন সেন্টারে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের সম্মেলনে তিনি এ কথা বলেন। তাপস বলেন, যেহেতু আমাদের অনেক সময় পেরিয়ে গেছে, অবহেলা, গাফিলতি কিছু ক্ষেত্রে অসততার কারণে আমরা আমাদের প্রত্যাশিত উন্নয়ন করতে পারিনি। সে জায়গায় আমাদের প্রাণপ্রিয় নেত্রী উন্নত বাংলাদেশের লক্ষ্য দিয়েছেন। আমরা ২০৪১ সালকে লক্ষ্য হিসেবে ধরে আমাদের প্রকল্প বাস্তবায়ন করব। তিনি বলেন, আমাদের প্রতিটি অবকাঠামো, রাস্তা, নর্দমা য কিছুই করি না কেন তার মান নিরূপণ করে অন্তত ১০ বছরের স্থায়িত্ব নিশ্চিত করা হবে। আমরা দেখতে চাই না, এক বছর কাজ করলাম পরের বছর এক পশলা বৃষ্টির কারণে সেই রাস্তা নষ্ট হয়ে গেল। আমরা সেটা হতে দেব না, বরদাস্ত করব না।

নৌকার পক্ষে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা : ঢাকা সিটি করপোরেশন ভোটে নিজ নিজ উদ্যোগে দুই সিটিতে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা আওয়ামী লীগের মেয়র প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন। গতকাল ঢাকা সিটি করপোরেশন উত্তরে ৭টি পিকআপে নৌকা ও মুক্তিযুদ্ধের পতাকা নিয়ে ভোট চান যুদ্ধকালীন কমান্ডার মো. শাখাওয়াত হোসেন ও মোস্তফা নাজির আহমেদ চৌধুরী। এ ছাড়া দক্ষিণ সিটি করপোরেশনে বাসাবো, সবুজবাগ, খিলগাঁও, মাদারটেকসহ বিভিন্ন স্থানে নৌকার প্রার্থীর পক্ষে গণসংযোগ করেন যুদ্ধকালীন কমান্ডার এম এ রশীদ আলমাস, সন্তান সংগঠনের সভাপতি হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, মোমিন, মুরাদ, সালাউদ্দিন, মিলন প্রমুখ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর