রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
ভিডিও বার্তায় ফখরুল

অসত্য অসুন্দরকে পরাজিত করুন

নিজস্ব প্রতিবেদক

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির দুই মেয়র প্রার্থী যথাক্রমে তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনের জন্য বিশেষ ভিডিও বার্তায় ধানের শীষে ভোট চেয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ভিডিও বার্তায় মির্জা ফখরুল তাবিথ এবং ইশরাককে ‘অদম্য মেধাবী’ আখ্যা দিয়ে তাদের জন্য ভোট প্রার্থনা করেন নগরবাসীর কাছে। জনগণের উদ্দেশে তিনি বলেন, আসুন, এবার ঢাকা সিটি নির্বাচনে ব্যালটে ধানের শীষে ভোট দিয়ে অন্যায়, অসত্য ও অসুন্দরকে পরাজিত করি। ন্যায়, সত্য আর সুন্দরকে জয়ী করি। অন্ধকার দূর করে আলোর পথে চলি। ভিডিওর শুরুতে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের ‘অগ্নিবীণা’ কাব্যগ্রন্থের ‘প্রলয়োল্লাস’ কবিতার কয়েকটি পঙ্ক্তি আবৃত্তি করেন বিএনপি মহাসচিব। আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় এই ভোটে ঢাকা সিটির উত্তরে তাবিথ আউয়াল আর দক্ষিণে ইশরাক হোসেন ধানের শীষ প্রতীকে লড়ছেন।

ঢাকা উত্তরে তাবিথের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আতিকুল ইসলাম আর দক্ষিণে ইশরাকের প্রতিদ্বন্দ্বী ব্যারিস্টার ফজলে নূর তাপস নৌকা প্রতীক নিয়ে লড়ছেন।

এ ছাড়া ভিডিওতে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দলটির বর্তমান চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত  চেয়ারম্যান তারেক রহমানেরও প্রশংসা করেন মির্জা ফখরুল।

সর্বশেষ খবর