শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৪ জানুয়ারি, ২০২১ ২৩:২৫

কোকোকে পরিকল্পিতভাবে হত্যা

নাটোর প্রতিনিধি

কোকোকে পরিকল্পিতভাবে হত্যা

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু  বলেছেন, ‘বিএনপি ও জিয়া পরিবারকে ধ্বংসের ষড়যন্ত্রের অংশ হিসেবে আরাফাত রহমান কোকোকে কৌশলে হত্যা করা হয়েছে।’ গতকাল আলাইপুরে নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে  আয়োজিত  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ অভিযোগ করেন।

দুলু বলেন, ওয়ান-ইলেভেনের সরকার ও আওয়ামী লীগ জিয়া পরিবারকে ধ্বংসের নানা ষড়যন্ত্র করেছে। এরই অংশ হিসেবে তারা আরাফাত রহমান কোকোকে কৌশলে হত্যা করে। অথচ কোকো রাজনীতির বাইরে ছিলেন।

তিনি বলেন, ‘কোকো রাজনীতির নির্মম শিকার। কোকোকে ওয়ান-ইলেভেনের সময় গ্রেফতার করে তার ওপর অমানুষিক নির্যাতন করা হয়। ওই শারীরিক নির্যাতনের ধকল থেকে তিনি আর সেরে উঠতে পারেননি। পরবর্তীতে মালয়েশিয়ায় মৃত্যুবরণ করেন ।’ জেলা বিএনপির অন্যতম সদস্য শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংগঠনের আহ্বায়ক আমিনুল হক, রহিম নেওয়াজ, বিএনপি নেতা রফিক মাস্টার, নজরুল ইসলাম, জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম, সাধারণ স¤পাদক মারুফ ইসলাম সৃজন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর