বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, দেবগুরু বৃহস্পতি ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন এড়িয়ে চলুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। দ্বিচক্রযান বর্জন করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ের হাত পড়বে। শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে ব্যস্ত থাকতে হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন। নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নসাধ পূরণে সহায়ক হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে স্বীকৃতি পাবে। শত্রুরা পরাস্ত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠলেও বিক্রি করে গরে তোলা কঠিন হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদ ঘটবে না। সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বিদেশ অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও পাবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর