মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি বিঘ্নসৃষ্টিকারী গ্রহ কেতু ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্যকর্ম লাভের আশায় বিদেশগমনের পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ।

 

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের যোগ প্রবল।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্যে মালের দাম ফুলেফেঁপে উঠবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হয়ে পড়বে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে।  রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। সংকটকালে বন্ধু আত্মীয়-পরিজন হাত বাড়িয়ে ধরবে। ব্যবসা-বাণিজ্যে মন্দকর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে  খরচের লাগামহীন চাপ আপনাকে নাজেহাল করে তুলবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমিন উপহারও প্রাপ্ত হবেন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। নচেৎ অর্থ ও মানদন্ডে দন্ডিত হতে পারেন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ও ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সপরিবারে কোনো অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন নচেৎ শ্রীঘরে ঢুকতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর