মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি বুদ্ধির দেবতা বুধ ও সর্বগ্রাসী রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হতে পারে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে। কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে মনমতো উন্নতি করবে। দীর্ঘদিনের হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শ্রম মেধা কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।

মিথুন [২১ মে-২০ জুন]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। অবশ্য শ্রমিক কর্মচারীরা সহযোগিতার হাত বাড়িয়ে ধরবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনরা বিপদে ফেলার চেষ্টা করবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হতে পারে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা চাঙা হয়ে উঠবে। ভ্রমণে কোনো না কোনো বাধা এসে হাজির হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনরা সংকটে ফেলার চেষ্টা করবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। অত্যাবশ্যকীয় ভ্রমণে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অবশ্য পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফল বেশি ঘটতে পারে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখতে হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তন ঘটতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ খুশির বার্তা দেবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের দিকে গড়াবে। পরিবারে নতুন মুখের আগমন ঘটবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের স্বপ্ন পূরণ হবে। ভাইবোনদের সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হতে পারে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর