শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার আজ বুদ্ধির দেবতা বুধ, পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ-বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকতে হবে। দুর্জনেরা আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের মনোবল দশগুণ চাঙা হয়ে উঠবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আপনার আসবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে সদ্ভাব বজায় রাখতে হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। কর্ম প্রত্যাশীরা কর্ম পাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূ-সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূর্ণ হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। মন সুর সংগীত অভিনয় আবৃত্তি ও ভ্রমণের দিকে ধাবিত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বৃদ্ধি পাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবতনের পথ খুলবে। ধার-কর্জ ও ঋণের ভার বাড়তে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। সম্ভাব্য ক্ষেত্রে দীর্ঘদিনের কারাজীবনের অবসান ঘটবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম অর্থ সুনাম যশ দিগি¦দিক ছড়াবে। হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। বিদেশগমনেচ্ছুদের মুখে হাসির ঝলক ফুটবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তির প্রতি নজর দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে হাজির হবে। হারানো প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। না বুঝে চুক্তি নেওয়া ঠিক হবে না। শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় থেকে বিরত থাকুন। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব সাহায্যের হাত বাড়াবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর