রবিবার, ১ মে, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, গ্রহপিতা রবি ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে।  মহান মে দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন রইল সব পাঠকের জন্য।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্সের পসরা সাজবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে। প্রেম বিনোদন ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে প্রচুর ব্যয় হবে। প্রেমিক-প্রেমিকার মনে অভিমান দানা বাঁধতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের অচিরেই লাইফস্টাইল বদলাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চোর চিটিংবাজ অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে পারেন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। প্রেমিকযুগলের সতর্কতার সঙ্গে চলতে হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। অংশীদারী ব্যবসায় বিনিয়োগে সতর্ক থাকতে হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। রাগ জেদ আবেগ অহংকার বর্জন করতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর আনাগোনা বাড়তে পারে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ক্যারিয়ার বিজনেস এবং অর্থভাগ্য চমকে উঠবে। ভাইবোন আত্মীয়-পরিজনদের সঙ্গে সম্প্রীতির বন্ধন রচিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। লৌকিকতায় ব্যয়ের মাত্রা বাড়লেও উপহারসামগ্রীও সমানে প্রাপ্ত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাইবোন আত্মীয়-পরিজনদের সঙ্গে সম্প্রীতির বন্ধন রচিত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারাই ঘায়েল হবে। প্রেমিকযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দীর্ঘদিনের ঋণের বোঝা নামবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর