সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় ব্যাংক ব্যালেন্স ফুলে-ফেঁপে উঠবে এবং ধারকর্জ ঋণের বোঝা নামবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর  হয়ে থাকবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাচল করুন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। সন্তানগণ আজ্ঞাবহ।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদেন মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। শ্রমিক কর্মচারীদের প্রতি সদ্ভাব বজায় রাখুন। সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে ফিরতে হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও ছায়া দিয়ে বাঁচাবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা মোকদ্দমার কোর্টকেসের রায় পক্ষে আসবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অনল জ্বেলে দেবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান কবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় হাসপাতালে চক্কর কাটতে হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায়, আটকে থাকা বিল পাস ও ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাওয়ায় ব্যাংক ব্যালেন্স ফুলে ফেঁপে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। অপরিচিত কাউকে আশ্রয দেওয়া ঠিক হবে না।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে মন বিষণ্ণ হয়ে পড়বে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর