শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ প্রেমের দেবতা শুক্রাচার্য ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন থাকবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

পাওনা টাকা আদায় ও ব্যবসা-বাণিজ্যে লাভবান হওয়ায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। দীর্ঘদিনের ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান হবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্ম নেওয়া শিশুকে নিয়ে হাসপাতালে যেতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসাবাণিজ্যে মন্দা কর্মে অসন্তোষ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘা’র সমান হবে। সংকটে বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত নেবেন না।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

অত্যাবশ্যকীয় বিবাহে কোন না কোন বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয় হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে সুদিনের সুর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। ভ্রমণ সম্ভাবনা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। নচেৎ চোরচিটিংবাজ অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বেকার যুবক-যুবতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রবরব করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার সঙ্গে মতানৈক্য তৈরি হতে পারে। বেকার যবক-যুবতীদের কর্মের সন্ধান পাবেন। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। যানবাহন ক্রয়ের সম্ভাবনা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। ব্যবসাবাণিজ্যে বেশি ঝুঁকি নেওয়া ঠিক হবে না। সন্তানদের আচরণ ও গতিবিধির ওপর তীক্ষ্ম নজর রাখুন। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর