Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১০:৪৫
আপডেট : ২৫ মার্চ, ২০১৯ ১৩:৫৫

৮০০ ডলার উবার ভাড়া দাবি করে কিশোরীকে ৩ দিন ধরে ধর্ষণ

অনলাইন ডেস্ক

৮০০ ডলার উবার ভাড়া দাবি করে কিশোরীকে ৩ দিন ধরে ধর্ষণ
রিচার্ড ব্রাউন

ইনস্টাগ্রামে প্রলুব্ধ করে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের পুলিশ। রিচার্ড ব্রাউন নামে ২৫ বছরের ফ্লোরিডার ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ, নিজেকে ১৯ বছরের তরুণ, সোশ্যাল মিডিয়ার তারকা বলে পরিচয় দিয়ে ১৭ বছরের ওই কিশোরীকে প্রলোভন দেখিয়েছিল সে। 

অর্ল্যান্ডো থানায় রিচার্ডের নামে অভিযোগ দায়ের করে ওই কিশোরী পুলিশকে বয়ানে জানিয়েছে, সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে গত তিন মাস ধরে সোশ্যাল মিডিয়াতেই রিচার্ডের সঙ্গে যোগাযোগ করে গিয়েছিল। অবশেষে রিচার্ড রাজি হয় তাকে ফ্লোরিডায় নিজের বাড়িতে নিয়ে যেতে। 

পুলিশ প্রাথমিক তদন্তে জানিয়েছে, এরপর ৮০০ মার্কিন ডলার খরচ করে উবার ভাড়া করে টেক্সাস এবং লুইজিয়ানা, দুটি স্টেট পেরিয়ে কিশোরীকে নিয়ে ফ্লোরিডার অ্যাপোপকায় নিজের বাড়িতে নিয়ে আসে রিচার্ড। সেখানে আসার পর কিশোরী যখন বুঝতে পারে সে প্রতারিত হয়েছে তখন বাড়ি ফিরে যেতে চাইলে রিচার্ড তার কাছ থেকে ওই ৮০০ মার্কিন ডলার দাবি করে। 

কিশোরী পুলিশকে আরও জানিয়েছে, ওই টাকা দিতে অপারগ হওয়ায় তাকে টানা তিনদিন ধরে তাকে ধর্ষণ করে রিচার্ড। এরপর স্থানীয় সময় গত বুধবার রিচার্ড যখন ঘুমিয়ে পড়েছিল তখন কোনোক্রমে পালিয়ে সে গিয়ে মা এবং পুলিশকে ফোন করে। 

পুলিশের জেরায় রিচার্ড নিজেকে নির্দোষ দাবি করে বলেছে, সে কোনো ধর্ষণ  করেনি কিশোরীকে। তারা দুজন শুধুই বন্ধু এবং কিশোরী রিচার্ডের কাছে মাথা গোঁজার ঠাঁই চাওয়ায় তাকে সাহায্য করেছিল। সে জানত কিশোরী ১৮ বছরের প্রাপ্তবয়স্ক তরুণী।  

দু’‌পক্ষের বয়ান শুনে তদন্তে নেমেছে পুলিশ। রিচার্ডকে গত বৃহস্পতিবার গ্রেফতার করা হয়। সে অরেঞ্জ কাউন্টি জেলে বন্দি। তার বিরুদ্ধে অপ্রাপ্তবয়স্ককে যৌন হেনস্থার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য