Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১৩:১০
আপডেট : ২৫ মার্চ, ২০১৯ ১৩:১৬

পরকীয়ায় বাধা, অতঃপর যা করলেন বিএসএফ সদস্য

অনলাইন ডেস্ক

পরকীয়ায় বাধা, অতঃপর যা করলেন বিএসএফ সদস্য

সাবেক সহকর্মীর স্ত্রী’র সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে বারবার বাধা হয়ে দাঁড়াচ্ছিলেন তার স্বামী। তাই তাকে শেষ করে দিলেন প্রেমিক বিএসএফ’র কনস্টেবল। ভারতের মধ্যপ্রদেশের ওই ব্যক্তিকে গুলি করে হত্যা করেছেন জওয়ান।

১৮ মার্চ হোসাঙ্গাবাদের ইটারসিতে ঘটে এই খুনের ঘটনা ঘটে।

সীতাপুরের তালগাঁওতে লুকিয়ে ছিল অভিযুক্ত ৪১ বছরের কুশেন্দ্র সিং।

শনিবার উত্তরপ্রদেশ ও মধ্যপ্রদেশ পুলিশের যৌথ দল তাকে গ্রেফতার করে। নিহত ব্যক্তি বিএসএফ’র সাবেককনস্টেবল অ্যালফ্রেড নেইরাস। তার বয়স ছিল ৪৪। 

অ্যালফ্রেডের ৬ বছরের কন্যা তথা একমাত্র সাক্ষী অ্যানি পুলিশকে ঘটনার পরম্পরা বিস্তারিতভাবে বলার পর থেকেই কুশেন্দ্রর খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ।

অ্যানি পুলিশকে জানায়, ১৮ মার্চ ইটারসিতে তার বাবার থেকে লিফট নিয়েছিল কুশেন্দ্র। অ্যালফ্রেড স্কুটারে করে মেয়েকে স্কুলে ছাড়তে যাচ্ছিলেন। তখন কুশেন্দ্র তাকে লিফট দিতে অনুরোধ করে। 

তুলনামূলকভাবে ফাঁকা পাণ্ডু খেদা এলাকায় স্কুটার থামাতে বলে কুশেন্দ্র। এরপর তাদের মধ্যে শুরু হয় বাদানুবাদ। তখন আচমকাই বন্দুক বের করে অ্যালফ্রেডকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় কুশেন্দ্র। বুকে গুলি লাগে। সেখানে অ্যানিকে একা ফেলে সঙ্গে সঙ্গে পালায় কুশেন্দ্র। গুলির শব্দ শুনে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

পুলিশকে অ্যানি জানিয়েছে, সে কুশেন্দ্রর নাম জানত না। তবে তার বাড়িতে ওই ব্যক্তিকে সে আগে দেখেছে। সে খুব নরমভাবে তার বাবার থেকে লিফট চেয়েছিল বলেও জানিয়েছে অ্যানি। 

প্রাথমিক তদন্তে জানা গেছে, সীতাপুরের বাসিন্দা কুশেন্দ্র। অ্যালফ্রেডের স্ত্রী সীতাপুরেরই সেন্ট্রাল স্কুলে শিক্ষিকা থাকাকালীন তার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি জানার পরই অ্যালফ্রেড স্ত্রীর বদলি হোসাঙ্গাবাদে করিয়ে নেন বলে পুলিশ জানিয়েছে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য