Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০১৯ ১৭:৫২

টাকার জন্য নারীকে রাস্তায় পেটাল নেতার ভাই! (ভিডিও)

অনলাইন ডেস্ক

টাকার জন্য নারীকে রাস্তায় পেটাল নেতার ভাই! (ভিডিও)

টাকা ধার নিয়েছিলেন নারী। কিন্তু সময় মতো শোধ দিতে পারেননি। এই ছিল ‘অপরাধ’। এই ‘অপরাধ’-এর জন্য তাকে বাড়ি থেকে বের করে রাস্তায় ফেলে নির্মমভাবে পেটাল স্থানীয় কংগ্রেস কাউন্সিলরের ভাই। আর টাকার জন্য নারীকে রাস্তায় ফেলে পেটানোর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভারতজুড়ে সমালোচনার ঝড় ওঠেছে।

টাকার জন্য নারীর এই সম্মানহানির ঘটনা সম্প্রতি ঘটেছে পাঞ্জাবের মুক্তসার শহরে। ওই ঘটনায় অভিযুক্ত ব্যক্তির ভাই মুক্তসার মিউনিসিপাল কর্পোরেশনের একজন কংগ্রেস কাউন্সিলর। তার নাম রাকেশ চৌধুরী। আরতাঁর ভাইয়ের নাম সুরেশ চৌধুরী।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ওই নারীকে জোর করে বাড়ি থেকে বার করে আনছেন কংগ্রেস কাউন্সিলরের ভাই। তারপর রাস্তার উপর ফেলে মারছেন লাঠি-বেল্ট দিয়ে। সেই সঙ্গে চলছে নারীর পেটে একের পর এক লাথি। এই সময় এক অপর এক নারী সুরেশকে আটকানোর চেষ্টা করলে সেই নারীকেও বেশ কয়েক বার মারতে দেখা যায় সুরেশের হাতে। নারীকে পেটানোর ৪৫ সেকেন্ডের এই ভিডিও নিয়েই এখন উত্তাল নেট দুনিয়া। 

জানা গেছে, ওই নারী সুরেশের কাছ থেকে ২৩ হাজার টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা ফেরত নিয়েই এই কাণ্ড। এই ঘটনার পর সুরেশ-সহ ছ’জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও আরও চার জনের খোঁজ চলছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ কর্মকর্তা মনজিৎ সিংহ ধেসি। 

মার খাওয়ার পর অসুস্থ হয়ে পড়েন ওই নারী। তাকে মুক্তসারের সিভিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বিডি প্রতিদিন/১৬ জুন ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য