Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১১:১৪

কার্গিলের রাস্তায় ভারতীয় সেনার উদ্দাম নাচ ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

কার্গিলের রাস্তায় ভারতীয় সেনার উদ্দাম নাচ ভাইরাল (ভিডিও)

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের কার্গিলে এক সেনা সদস্যের উদ্দাম নাচ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। তার ড্যান্স মুভস দেখে মুগ্ধ নেটিজেনরা। সম্প্রতি টুইটারে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, সেনার পোশাকেই রাস্তার উপরেই মনের আনন্দে নাচ করছেন তিনি। তবে সে নাচ যে সে ব্যাপার নয়। একেবারে নিখুঁত স্টেপস। হিপ-হপ থেকে ব্রেক ড্যান্সের স্টেপস, সবই ছিল ঐ সেনা সদস্যের নাচে। 

অনুমান করা হচ্ছে, ঐ সেনা সদস্যের কোনও সহকর্মীই তার নাচের ভিডিও ধারণ করেন। সবকিছুর পাশাপাশি নজর কেড়েছে লাস্ট স্টেপ। যেখানে হাঁটু গেড়ে বসে নিশানা তাক করতে দেখা গিয়েছে ঐ সেনা সদস্যকে। যা দেখে অনেকেরই মত আমোদের মাঝেও ঐ সেনা সদস্য বুঝিয়ে দিয়েছেন কর্তব্যে কোনও ত্রুটি রাখেন না তিনি। বরং দায়িত্ব পেলে বুঝিয়ে দেন কোনও ফাঁকি নেই। শত্রুর দিকে ওঠা রাইফেলের নিশানা ঠিক থাকবেই।

তবে কী গানের সঙ্গে ওই জওয়ান নাচ করছিলেন তা অবশ্য বোঝা যায়নি। তবে ব্যাকগ্রাউন্ডের মিউজিক ছিল বেশ রিদমিক। আর বিটের তালে তালে পা মেলাচ্ছিলেন ওই জওয়ান। জানা গিয়েছে, কার্গিলের কোনও এক রাস্তায় ঝলক মিলেছে নৃত্যশৈলীতে নিপুণ এমন সেনা সদস্যের। তার প্রতিভা ছড়িয়ে পড়তেই রাতারাতি ঐ সেনা সদস্যের ফ্যান হয়ে গিয়েছেন নেটিজেনরা। লাখ লাখ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিওটি। সূত্র : দ্য ওয়াল।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য