২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১০:১৪

শচীনকে 'সু..চীন' বলে ট্রোলড ট্রাম্প! (ভিডিও)

অনলাইন ডেস্ক

শচীনকে 'সু..চীন' বলে ট্রোলড ট্রাম্প! (ভিডিও)

দুই দিনের সফরে সোমবার ভারতের মাটিতে পা রেখেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার সঙ্গে আছেন ফার্স্ট লেডি মেলানিয়া, মেয়ে ইভাঙ্কা ও জামাতা জেরাড কুশনার।

এদিকে ভারত সফরে এসেই নেট দুনিয়ায় হাসির খোরাক হলেন ট্রাম্প! কিংবদন্তি ক্রিকেটার শচীনকে বলে বসলেন 'সু..চিন'। মার্কিন প্রেসিডেন্টের অদ্ভুত উচ্চারন শুনে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। ডোনাল্ড ট্রাম্পকে খোঁচা দিতে ছাড়েনি বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি।

মোতেরা স্টেডিয়ামে 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠানে স্বামী বিবেকানন্দকে উদ্ধৃত করতে গিয়ে রীতিমতো হোঁচট খেয়ে বসেন ডোনাল্ড ট্রাম্প। নমস্তে ট্রাম্প-এ বক্তব্য রাখার সময় মার্কিন প্রেসিডেন্ট বলেন, "স্বামী ভিভেকামনন্ড..."

ওই বক্তব্যেই শচীন টেন্ডুলকার, বিরাট কোহলির নাম তুলে ক্রিকেটের জনপ্রিয়তার কথা বললেন ট্রাম্প। আর সেখানেই তিনি বলেন , "ভারত হল সেই দেশ যেখানে মানুষেরা বিশ্বের তাবড় তাবড় ক্রিকেটার সু..চীন টেন্ডুলকার থেকে বিরাট কোহলির জন্য গলা ফাটান।"

এরপর টুইটারে ট্রাম্পকে ট্রোলডও করে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। আর এমন দিনে শচীনকে ট্রাম্প সুচিন বললেন যে দিন কিনা ১০ বছর আগে একদিনের ক্রিকেটে প্রথম ক্রিকেটার হিসেবে ২০০ রানের মাইলস্টোন পূরণ করেন শচীন।

আইসিসি'র চেয়ে একধাপ এগিয়ে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসন কিংবদন্তিদের নাম উচ্চারণ করার সময় আরও রিসার্চ করারও পরামর্শ দেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর