শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ০৯:০৮
প্রিন্ট করুন printer

একইদিনে ৪ সন্তানকে কুপিয়ে হত্যার ঘটনায় বিহারে চাঞ্চল্য

অনলাইন ডেস্ক

একইদিনে ৪ সন্তানকে কুপিয়ে হত্যার ঘটনায় বিহারে চাঞ্চল্য
প্রতীকী ছবি

বাবার হাতেই খুন হতে হলো চার সন্তানকে। ধারালো অস্ত্র দিয়ে তিন ছেলে এবং এক মেয়েকে কুপিয়ে খুন করেছে ওই ব্যক্তি। গুরুতর আহত তার স্ত্রী এবং অপর এক মেয়েও। আর মর্মান্তিক ঘটনার কথা প্রকাশ্যে আসতেই ভারতের বিহারে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। বিহারের বেলহা গ্রামে ঘটনাটি ঘটেছে মঙ্গলবার।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়, বিহারের বেলহা গ্রামে অবদেশ চৌধুরি নামে অভিযুক্ত ব্যক্তি ঘটনার দিন সন্ধ্যাবেলা বাজার থেকে ফিরে এই কাণ্ড ঘটায়। কেউ কিছু বুঝে ওঠার আগেই স্ত্রী এবং সন্তানদের ধারালো ছুরি দিয়ে আক্রমণ করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিষেক কুমার (‌১৪)‌, মুকেশ কুমার (‌১০)‌, ভোলা কুমার (‌১)‌ এবং মেয়ে জ্যোতি কুমারের (‌১৮)‌। অল্পের জন্য প্রাণে বাঁচেন স্ত্রী রীতা দেবী এবং আরেক মেয়ে অঞ্জলি। গুরুতর আহত অবস্থায় তারা আপাতত পাটনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। গ্রেফতার করে অভিযুক্তকে। জেরাতেই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তিনি মানসিক ভারসাম্যহীন। দীর্ঘদিন ধরেই ওষুধ খাচ্ছিলেন। তবে সম্প্রতি সেই ওষুধ খাওয়া নাকি বন্ধ হয়ে গিয়েছিল। অভিযুক্তের ‌বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে বিহার পুলিশ। 
সূত্র : টাইমস অব ইন্ডিয়া।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর