১৬ মে, ২০২১ ১৬:৪২

ফেসবুক বন্ধুর ফাঁদে পা দিয়ে ২৫ জনের লালসার শিকার ভারতীয় নারী

অনলাইন ডেস্ক

ফেসবুক বন্ধুর ফাঁদে পা দিয়ে ২৫ জনের লালসার শিকার ভারতীয় নারী

প্রতীকী ছবি

ভার্চুয়াল মিডিয়ার প্রতি মানুষের ঝুঁকে পড়ার প্রবণতায় প্রায়ই বিপত্তিতে পড়তে হচ্ছে। সম্প্রতি ফেসবুক বন্ধুর ফাঁদে পা দিয়ে ২৫ জনের ধর্ষণের শিকার হলেন এক ভারতীয় নারী। জানা গেছে, গত ৩ মে ঘটনাটি ঘটে ভারতের দিল্লিতে। ঘটনার ৯ দিন পর পুলিশে অভিযোগ দায়ের করেন ওই নারী। অভিযোগ পেয়ে ইতিমধ্যেই মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

দিল্লি পুলিশ বলছে, ওই নারী প্রায় চার বছর দিল্লিতে রয়েছেন। সেখানে গৃহপরিচারিকার কাজ করতেন। জানুয়ারি মাসে ফেসবুকে তার সঙ্গে ২৩ বছরের এক যুবকের পরিচয় হয়। ওই যুবকের নাম সাগর বলে জানা গেছে। আলাপের পর দু’জনে ফোন নম্বরও আদান প্রদান করেন। ফোনে কথা হতে হতে সাগর এক দিন বিয়ের প্রস্তাব দেয় ওই নারীকে এবং নিজের বাবা-মায়ের সঙ্গে তার পরিচয় করানোর কথা বলে।

পরে ভিকটিমকে দিল্লি থেকে হরিয়ানার হোদালে ডেকে পাঠায় সাগর। গত ৩ মে ওই নারী হোদাল যান। সেখানে সাগর তাকে রামগড় নামে এক গ্রামের জঙ্গলে নিয়ে যায়। জঙ্গলে সেই সময় সাগরের দাদা এবং তাদের বন্ধুরা একটি টিউবওয়েলের কাছে বসে মদ খাচ্ছিল। সাগর ওই নারীকে নিয়ে সেখানে পৌঁছতেই অভিযুক্তরা একে একে ধর্ষণ করে তাকে। 

ঘটনার শেষ এখানেই নয়, পরের দিন ওই নারীকে আকাশ নামে স্থানীয় এক স্ক্র্যাপ ডিলারের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই নারীকে আরও পাঁচজন ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর ভিকটিমের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে পাঁচ ধর্ষণকারী বদরপুর বর্ডারের কাছে ফেলে রেখে পালিয়ে যায়। শারীরিক নির্যাতনের ফলে তিনি অসুস্থ হয়ে পড়ায় ৯ দিন পর অভিযোগ দায়ের করেন।

সূত্র : সংবাদ প্রতিদিন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর