শিরোনাম
প্রকাশ : ২১ জুন, ২০২১ ০৯:০৯
আপডেট : ২১ জুন, ২০২১ ০৯:১৩
প্রিন্ট করুন printer

মালয়েশিয়ান অভিনেত্রীকে ধর্ষণ, অভিযুক্ত তামিলনাড়ুর সাবেক মন্ত্রী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

মালয়েশিয়ান অভিনেত্রীকে ধর্ষণ, অভিযুক্ত তামিলনাড়ুর সাবেক মন্ত্রী গ্রেপ্তার
সাবেক মন্ত্রী এম মানিকানন্দন
Google News

মালয়েশিয়ার এক অভিনেত্রীকে ধর্ষণ ও জোরপূর্বক তিনবার গর্ভপাত করানোর দায়ে তামিলনাড়ুর সাবেক মন্ত্রী গ্রেপ্তার হয়েছেন। চেন্নাইয়ের বেঙ্গালুরু শহর থেকে অল ইন্ডিয়া আন্না দ্রাবিড়া মুন্নেত্রা কাজাগাম (এআইএডিএমকে)-এর সাবেক মন্ত্রী এম মানিকানন্দনকে গ্রেপ্তার করা হয়। 

পুলিশ সূত্রে জানা গেছে, মালয়েশিয়ান অভিনেত্রী শান্তিনি থেভা ট্যুরিজম ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে কাজ করা অবস্থায় ২০১৭ সালের মে মাসে তার সঙ্গে পরিচয় হয় মন্ত্রী মানিকানন্দনের। মন্ত্রী এম মানিকানন্দন শান্তিনিকে প্রতিশ্রুতি দেন তিনি স্ত্রীকে তালাক দেবেন।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ৫ বছর ধরে তিনি শান্তিনিকে প্রলুব্ধ করেন। এ সময়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। শান্তিনি এরপর তাকে বিয়ে করতে চান। এক পর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হয়ে গেলে তাকে গর্ভপাত করতে বাধ্য করেন এবং হত্যার হুমকি দেন। 

তবে সব অভিযোগ অস্বীকার করেছেন মানিকানন্দন। তিনি দাবি করেছেন, ওই যুবতী বেশ কয়েকবার অর্থ দাবি করেন। তা না দেয়ায় তার বিরুদ্ধে এমন অভিযোগ আনা হয়েছে।

এদিকে, এই মামলা থেকে আগাম জামিন চেয়ে এম মানিকানন্দন আবেদন করেছিলেন মাদ্রাজ হাইকোর্টে। কিন্তু আদালত তা প্রত্যাখ্যান করে। এর ফলে সাবেক ওই মন্ত্রী আত্মগোপন করে থাকা শুরু করেন। আদালত বলেছে, তার বিরুদ্ধে যে অভিযোগ তা ভয়াবহ। তাকে জামিন দিলে আগের পদ ব্যবহার করে তথ্যপ্রমাণ নষ্ট করে দিতে পারেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর