৩০ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪২

পদত্যাগের সিদ্ধান্ত পাল্টাবেন সিধু, জানালেন ব্যক্তিগত উপদেষ্টা

অনলাইন ডেস্ক

পদত্যাগের সিদ্ধান্ত পাল্টাবেন সিধু, জানালেন ব্যক্তিগত উপদেষ্টা

নভজ্যোৎ সিং সিধু

ভারতের পাঞ্জাব কংগ্রেসের সভাপতির পদে ফিরতে চলেছেন নভজ্যোৎ সিং সিধু। সিধুর ব্যক্তিগত উপদেষ্টা মহম্মদ মুস্তাফা এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার পাঞ্জাব কংগ্রেসের সভাপতি পদ থেকে ইস্তফা দেন সিধু। তিনি ইস্তফা দিলেও তা গ্রহণ করেনি কংগ্রেস। তার সঙ্গে কথা চালিয়ে যান পাঞ্জাবের কংগ্রেস নেতৃত্ব।

বৃহস্পতিবার সিধুর ব্যক্তিগত উপদেষ্টা মহম্মদ মুস্তাফা বলেন, ‘‘শীঘ্রই সমস্যার সমাধান হয়ে যাবে। পাঞ্জাবের কংগ্রেস সভাপতির কাজ চালিয়ে যাবেন সিধু। কংগ্রেস নেতৃত্ব বুঝতে পেরেছেন যে সিধু নেতৃত্বের সিদ্ধান্তের অবমাননা করবেন না। সিধু অমরেন্দ্র সিং নন, যিনি কংগ্রেস ও নেতৃত্বের কথা কোনও দিন ভাবেননি।’’

সিধুর সঙ্গে ঝামেলার কারণে পদত্যাগ করেন অমরেন্দ্র সিং। নতুন মুখ্যমন্ত্রীর সঙ্গেও ঝামেলা হয়েছে সিধুর। তার জেরেই তিনি ইস্তফা দেন বলে গুঞ্জন উঠে। সিধু সভাপতির পদ থেকে ইস্তফা দেওয়ার পরে পাঞ্জাবের সদ্য সাবেক মুখ্যমন্ত্রী অমরেন্দ্র তার সমালোচনা করেন। তিনি টুইট করে বলেন, ‘আমি আগেই বলেছিলাম সিধুর মানসিক স্থিরতা নেই এবং পাঞ্জাবের জন্য উনি উপযুক্ত নন।’ সিধু কখনওই দল হিসেবে কাজ করতে পারেন না। এই প্রসঙ্গে সিধুর খেলোয়াড় জীবনের প্রসঙ্গও টেনে আনেন তিনি।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর