৯ অক্টোবর, ২০২১ ১৬:৫৯

খোঁচার জবাব ঝাড়ু হাতে দিলেন প্রিয়াঙ্কা, যা বললেন বিজেপি নেতা

অনলাইন ডেস্ক

খোঁচার জবাব ঝাড়ু হাতে দিলেন প্রিয়াঙ্কা, যা বললেন বিজেপি নেতা

প্রিয়াঙ্কা গান্ধী ও যোগী আদিত্যনাথ

সীতাপুর গেস্ট হাউসের পর দলিত সম্প্রদায়ের বাল্মিকী মন্দির প্রাঙ্গণ ঝাড়ু দিয়ে পরিষ্কার করেছেন কংগ্রেস প্রিয়াঙ্কা গান্ধী। নিহত কৃষক পরিবারের সঙ্গে দেখা করতে লখিমপুর খেরি যাওয়ার পথে প্রিয়াঙ্কাকে আটক করে গেস্টহাউসে রাখা হয়। এরপর ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নোংরা গেস্টরুম নিজ হাতে ঝাড়ু দিয়ে পরিষ্কার করছেন প্রিয়াঙ্কা।

এ নিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কটাক্ষ করেছিলেন। তিনি বলেছিলেন, তারা (কংগ্রেস) এসব করারই যোগ্য। তারা বিশৃঙ্খলা ছড়াচ্ছে।

যোগীর খোঁচার জবাব ঝাড়ু হাতে দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি দলিত কলোনিতে মন্দির পরিষ্কার করেছেন। প্রিয়াঙ্কা বলেছেন, যোগী পরিচ্ছন্নতা কর্মীদের, নারীদের অপমান করেছেন। ঝাড়ু দেওয়া কোনও অসম্মানের কাজ নয়।

এসময় প্রিয়াঙ্কা দলের নেতা-কর্মীদের মন্দির পরিষ্কার করার নির্দেশ দেন। 

উত্তরপ্রদেশের বিজেপি প্রিয়াঙ্কার এই হাতে ঝাড়ু তুলে নেওয়ার ব্যাপারটিকে বাকা চোখে দেখছে। উত্তরপ্রদেশ বিজেপির সহ-সভাপতি বিজয় পাঠক এই প্রসঙ্গে বলেছেন, ‌‘কংগ্রেসের উচিত স্টান্ট করার বদলে দলিতদের সমস্যা সমাধানের জন্য কাজ করা। বিজেপি সরকার অনেক ভালো কাজ করছে এবং তারও সেদিকে নজর দেওয়া উচিত। আরও কী করা যায় তার জন্য পরামর্শ দেওয়া উচিত। আমরা বিজেপির সদস্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার মন কি বাত-এ সবার থেকে পরামর্শ চান। তাই প্রিয়াঙ্কা গান্ধীর কিছু ইতিবাচক মনোভাব দেখানো উচিত।’

 

সূত্র : হিন্দুস্থান টাইমস

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর