৩ জুলাই, ২০২২ ১১:১৩

ইমরান খানের স্ত্রীর অডিও ফাঁস

অনলাইন ডেস্ক

ইমরান খানের স্ত্রীর অডিও ফাঁস

ইমরান খান ও স্ত্রী বুশরা বিবি। ফাইল ছবি

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবির কথিত অডিও টেপ ফাঁস হয়েছে। এ খবর প্রকাশ করেছে পাকিস্তানের জিও নিউজ।

ফাঁস হওয়া অডিওতে শুরুতেই ইমরানের স্ত্রীকে বলতে শোনা যায়, পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) ড. আরসালান খালিদের ওপর নাখোশ। কারণ, পিটিআইয়ের সামাজিক যোগাযোগ টিম এ সময়টাতে ভালো কাজ করছে না। এ সময় তিনি ড. আরসালান খালিদ ও তার টিমকে কিছু নির্দেশনা দেন। তার মধ্যে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের নির্দেশনা অনুযায়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বাসঘাতকতা বিষয়ক হ্যাশট্যাগ চালু করতে বলেন।

বুশরা বিবি বলেন, ‌‘ইমরান খান তোমাকে বিশ্বাসঘাতকতা বিষয়ক হ্যাশট্যাগ চালু করতে বলেছেন, যাতে লোকজন বলতে পারে আপনাদের সামাজিক যোগাযোগ মাধ্যম সক্রিয় আছে। এক সপ্তাহ ধরে এই মাধ্যম সক্রিয় নেই। এমন কেন হচ্ছে বেটা? এ সময় ড. খালিদ নিজের অবস্থান ব্যাখ্যা করার চেষ্টা করেন। 

কিন্তু বুশরা বিবি তাকে বলেন, যা ঘটেছে তা ছেড়ে দাও। এরপর তিনি ড. খালিদের সঙ্গে শেয়ার করেন যে, আলিম খান এবং অন্যরা ইমরান খান, আমার ও আমার বন্ধু ফারাহ খানের বিরুদ্ধে কথা বলবে। ওরা অনেক কাহিনির জন্ম দেবে। এর সঙ্গে জনগণের সেন্টিমেন্ট মিশে যাবে। এ নিয়ে কোনো ইস্যু সৃষ্টির করার দরকার নেই তোমার। তুমি শুধু তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বাসঘাতক বলে প্রচারণা চালাবে। বুশরা বিবির এই নির্দেশনা পেয়ে তাতে সম্মতিসূচক সাড়া দেন ড. খালিদ। 

বুশরা বিবি আবার বলতে থাকেন, আলিম খান ও অন্যরা পরিকল্পনা অনুযায়ী কথা বলবে। সুতরাং তোমাকে যা করতে হবে তা হলো তাদের বিশ্বাসঘাতক হ্যাশট্যাগের সঙ্গে জুড়ে দিতে হবে। তোমাকে হুমকিমূলক চিঠির বিষয় সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরতে হবে এবং বলতে হবে যে, আমরা জানি এই চিঠি যথার্থ। আমরা জানি এসব করা হয়েছে দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করার জন্য। যারা এই বিশ্বাসঘাতকতায় যুক্ত হয়েছে তারা নিজেদের রক্ষা করার চেষ্টা করছে। 

ড. আরসালান খালি ও বুশরা বিবি। ফাইল ছবি

এই নির্দেশনার সঙ্গে বুশরা বিবি আরও বেশ কিছু নির্দেশনা দেন ড. খালিদকে। এতে পাকিস্তানের তখনকার ইমরান খানের সরকার রাশিয়ার কাছ থেকে তেল কিনছে না এই ইস্যুটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরার নির্দেশনা দেন। একই সঙ্গে ইমরান খানের সঙ্গে কীভাবে বিশ্বাসঘাতকতা করা হচ্ছে তা তুলে ধরার কথা বলেন। 

বুশরা বিবি বলেন, এখন তোমাকে নিশ্চিত করতে হবে যে, এই ইস্যুটি এখন মৃত নয়। সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ডিজিটাল মিডিয়াবিষয়ক কর্মকর্তা ড. খালিদকে নির্দেশান দেন যে, তার টিম যেন এটাই প্রচারণা চালান যে- পাকিস্তান ও ইমরান খানের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হচ্ছে। তিনি বলেন, আমি তোমাকে আরও যা বলতে চাই আরসালান- তাহলো, ফারাহ ও আমার সম্পর্কে তারা অনেক কথা বলবে। তাদের তোমার উচিত হবে বিশ্বাসঘাতকতা হ্যাশট্যাগ লাগিয়ে দেওয়া। 

তার এ নির্দেশনার জবাবে ড. আরসালান খালিদ বলেন, হ্যাঁ আমরা এটা করবো।  
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 
 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর