১২ মে, ২০২৩ ১৬:২৭

‘ফের গ্রেফতার’ করা নিয়ে হুঁশিয়ারি ইমরান খানের

অনলাইন ডেস্ক

‘ফের গ্রেফতার’ করা নিয়ে হুঁশিয়ারি ইমরান খানের

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান

পুনরায় গ্রেফতার করা হলে দেশজুড়ে অস্থিরতার সতর্ক করেছেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। সুপ্রিম কোর্ট আল-কাদির ট্রাস্ট মামলায় সাবেক প্রধানমন্ত্রীর গ্রেফতার ‘বেআইনি’ অভিহিত করার একদিন পর দেশটির হাইকোর্ট ইমরান খানকে দুই সপ্তাহের জামিন দিয়েছে। তবে তাকে ভিন্ন মামলায় গ্রেফতার করা হবে বলে গুঞ্জন উঠেছে। 

আদালত কক্ষে পুনরায় গ্রেফতার করা হতে পারে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ইমরান খান বলেন, ‘আমি ১০০ ভাগ নিশ্চিত যে, আমাকে গ্রেফতার করা হবে।’ তবে পুনরায় গ্রেফতার করা হলে দেশজুড়ে তিনি অস্থিরতার হুঁশিয়ারি দেন। এরপর আদালত কক্ষ পিটিআই প্রধানের পক্ষে স্লোগানে ফেটে পড়ে। আদালতের কর্মীরা স্লোগান থামানোর চেষ্টা করেন; তবে, তারা তা করতে ব্যর্থ হন। এতে বিচারপতি মিয়াঙ্গুল হাসান আওরঙ্গজেব বলেন, এটা ‘অগ্রহণযোগ্য’। 

আদালত কক্ষে ইমরান খানকে জিও নিউজের সাংবাদিক প্রশ্ন করে, গ্রেফতারের সময় তাকে ফোন ব্যবহার করার অনুমতি দেওয়া হয়েছিল কিনা। জবাবে তিনি বলেন, ন্যাব কর্মকর্তারা ল্যান্ডলাইনের মাধ্যমে আমার স্ত্রীর সাথে কথা বলার অনুমতি দেয়। প্রতিবেদক তখন পাল্টা প্রশ্ন করেন, মুসাররাত চিমার সাথে তিনি কেন কথা বলেছেন। এ সময় খান সাফ জানিয়ে দেন যে, তিনি তার স্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারেননি। সূত্র: জিও

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর